বাংলা নিউজ > ময়দান > 'সচিন করলে লাকি'! ব্যাটে লাগার পর না হাঁটা নিয়ে তেন্ডুলকারকে শিখণ্ডী করলেন ব্রড

'সচিন করলে লাকি'! ব্যাটে লাগার পর না হাঁটা নিয়ে তেন্ডুলকারকে শিখণ্ডী করলেন ব্রড

স্টুয়ার্ট ব্রড, সচিন তেন্ডুলকর, দীপ্তি শর্মা (ছবি-গেটি ইমেজ)

আসলে, স্টুয়ার্ট ব্রডকে ডোডা বলেছিলেন যে তিনি আউট হয়েও ক্রিজ ছেড়ে প্যাভিলিয়নে ফিরে যাননি এবং মাঠে দাঁড়িয়ে আছেন যেন কিছুই হয়নি। কিন্তু ব্রডের এখানে উত্তর দিতে সময় লাগেনি। ব্রড বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান সচিন তেন্ডুলকরের একটি ভিডিয়ো টুইট করে ডোডা গণেশের প্রতিক্রিয়ায় উত্তর দিয়েছেন।

ইংল্যান্ড বনাম ভারতের আন্তর্জাতিক মহিলা ক্রিকেটের ওডিআই সিরিজে ভারত ৩-০ ব্যবধানে ইংল্যান্ডকে হারিয়েছে। নিজেদের ক্লিন সুইপের এই পরাজয় হজম করতে পারছে না ইংলিশ দল। আসলে,তৃতীয় ও শেষ ম্যাচে অলরাউন্ডার দীপ্তি শর্মা ইংল্যান্ডের ব্যাটসম্যান চার্লি ডিনকে মানকাডিং-এর নিয়ম যা বর্তমানে আইসিসি রান আউট বলে অবিহিত করেছে সে ভাবেই আউট করেছিলেন। আর এই আউটকেই প্রতারণা বলতে ব্যস্ত ইংল্যান্ডের ক্রিকেটাররা। তবে, ক্রিকেটের আইন প্রণয়নকারী সংস্থা এমসিসি স্পষ্ট করেছে যে দীপ্তির রানআউটে কোনও ভুল ছিল না এবং এটি নিয়ম অনুযায়ী হয়েছে।

যদিও এর আগে দীপ্তি শর্মার এই রা নআউটে অনেক বর্তমান ও প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটাররা তাদের ক্ষোভ প্রকাশ করছেন। এই ঘটনার পরে ইংল্যান্ডের ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রড এবং ভারতের প্রাক্তন ফাস্ট বোলার ডোডা গণেশ এই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে লড়াই-এ জড়িয়ে পড়েছেন।

আরও পড়ুন… রবীন্দ্র জাদেজার বিকল্প খুঁজে পেয়েছে ভারত, অজি প্রধান কোচের বড় দাবি

আসলে, দীপ্তির রান আউট নিয়ে টুইট করেছিলেন ব্রড। একটি রান আউট?খেলা শেষ করার ভয়ঙ্কর উপায়। ডোডা গণেশ এতে রেগে যান এবং ব্রডকে জবাব দিতে গিয়ে তিনি লেখেন,‘বলে ব্যাটের কানা দিয়ে প্রথম স্লিপ করতে গিয়েও মাটিতে দাঁড়িয়ে যেন কিছুই হয়নি। সত্যিই ভয়ানক। রান আউট নেই। আমি মনে করি ম্যাচ রেফারি ক্রিস ব্রডকে তার ছেলেকে ক্রিকেটের নিয়ম শেখানো এবং বোঝানো দরকার। এটি লিখে তিনি হাসির ইমোজি দিয়েছেন।’

আসলে, স্টুয়ার্ট ব্রডকে ডোডা বলেছিলেন যে তিনি আউট হয়েও ক্রিজ ছেড়ে প্যাভিলিয়নে ফিরে যাননি এবং মাঠে দাঁড়িয়ে আছেন যেন কিছুই হয়নি। কিন্তু ব্রডের এখানে উত্তর দিতে সময় লাগেনি। ব্রড বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান সচিন তেন্ডুলকরের একটি ভিডিয়ো টুইট করে ডোডা গণেশের প্রতিক্রিয়ায় উত্তর দিয়েছেন। ব্রড জানিয়েছেন, ‘আমি আবারও বলছি এবং আমার হাজার হাজার উদাহরণ রয়েছে - তবে সচিন তেন্ডুলকরকে এখানে 'ভাগ্যবান' বলে চিহ্নিত করা হয়েছে,যখন তাঁর ব্যাটের বল লেগেছিল তখন তিনিও ফিরে আসেননি। তখন তো তাঁকে লাকি বলা হয়। ধন্যবাদ।’

আরও পড়ুন… আবারও শেষ ওভারে প্রতিপক্ষকে পাঁচের কম রান করতে দিল না পাকিস্তান! T20I বাবরদের অনন্য রেকর্ড

আসলে ভারতের কাছে হোয়াইটওয়াশ হওয়াটা কিছুতেই মানতে পারেননি বেশকিছু ব্রিটিশ তারকা। তারা নানা যুক্তি দিয়ে এই আউটকে ও ভারতীয় তারকাদের ছোট করার পন্থা বের করছেন তাঁরা। এমন অবস্থায় সেই তালিকায় যুক্ত হয়েছে স্টুয়ার্ট ব্রডের নাম। তবে এরপরে সোশ্যাল মিডিয়াতে ব্রডকে ভারতীয় ভক্তেরা বেশ কড়া ভাষাতেই জবাব দিচ্ছেন। তবু নিজের ভুল স্বীকার করছেন না ব্রড।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বৃশ্চিক রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কাদের অর্থের অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল তুলা রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল 'রিভার্স স্কুপ' খেলার কথা ভেবেছিলেন রুট! সানিকে মজার ছলে জবাব ইংল্যান্ড তারকার কন্যা রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল সিংহ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল দ্বিতীয় ‘মা’ সুরার সঙ্গে আরহানের ‘ঘনিষ্ঠতা’ নিয়ে কটাক্ষ! বউ-ছেলে নিয়ে ডেটে আরবাজ কর্কট রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল রাঁচি টেস্টের ২য় দিনে কালো আর্মব্যান্ড পরলেন ক্যামেরাম্যানরা, জেনে নিন কারণ মিথুন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.