বাড়ি > ময়দান > মেসিকে ছেড়ে নতুন মরশুমে রোনাল্ডোর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সুয়ারেজ!
লুইস সুয়ারেজ। ছবি- টুইটার।
লুইস সুয়ারেজ। ছবি- টুইটার।

মেসিকে ছেড়ে নতুন মরশুমে রোনাল্ডোর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সুয়ারেজ!

  • এক বছরের পারিশ্রমিক হাতে পাবেন, এই শর্তে বার্সেলোনা ছাড়ছেন উরুগুয়েন তারকা।

কাছের বন্ধু মেসিকে ছেড়ে নতুন মরশুমে লুইস সুয়ারেজ জুটি বাঁধতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে। এমনটাই খবর আন্তর্জাতিক ফুটবলমহলে।

বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যান দায়িত্ব নিয়েই জানিয়ে দেন যে, তাঁর ভবিষ্যৎ পরিকল্পনায় নেই সুয়ারেজ। ক্লাবের তরফে উরুগুয়েন তারকাকে জানিয়ে দেওয়া হয় সেকথা। এখনও দু'বছরের (এক বছর বাড়িয়ে নেওয়ার শর্তে) চুক্তি বাকি থাকলেও সুয়ারেজকে নতুন ক্লাব খুঁজে নিতে বলেন বার্সা প্রেসিডেন্ট বার্তোমেউ।

সুয়ারেজের এজেন্ট বেশ কয়েকটা দলের সঙ্গে আলোচনা চালাচ্ছিলেন। শেষমেশ সিরি-এ চ্যাম্পিয়ন জুভেন্তাস বার্সার তারকা ফরোয়ার্ডকে দলে নিতে আগ্রহ প্রকাশ করে। সুয়ারেজ জুভেন্তাসের প্রস্তাবে সম্মতি জানিয়েছেন বলে স্প্যানিশ সংবাদমাধ্যমে খবর।

গুইলেম বালাগু সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, সুয়ারেজ বার্সেলোনার কাছ থেকে এক বছরের পারিশ্রমিক হাতে পাবেন, এই শর্তে ক্লাব ছাড়ছেন। তিনি জুভেন্তাসে যোগ দিতে চলেছেন। কথাবার্তা প্রায় পাকা। পারিশ্রমিক নিয়ে চূড়ান্ত পর্যায়ের আলোচনা চলেছে।

৬ বছর আগে লিভারপুল থেকে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন সুয়ারেজ। বার্সেলোনার জার্সিতে ২৮৩টি ম্যাচে ১৯৮টি গোল করেছেন তিনি। মেসির সঙ্গে জুটি বেঁধে কাতালান ক্লাবকে প্রভূত সাফল্য এনে দেন উরুগুয়েন তারকা। ২০১৪-১৫ মরশুমে ত্রিমুকুট জয়ী (লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ ও কোপা ডেল রে) বার্সেলোনা দলের সদস্য ছিলেন সুয়ারেজ।

বন্ধ করুন