বাংলা নিউজ > ময়দান > Maharaja T20 Trophy: ৯১ নট-আউট, কাউকে দরকার হল না, টেস্টে ৩০০ করা ভারতীয় তারকা একাই জেতালেন T20 ম্যাচ

Maharaja T20 Trophy: ৯১ নট-আউট, কাউকে দরকার হল না, টেস্টে ৩০০ করা ভারতীয় তারকা একাই জেতালেন T20 ম্যাচ

ক্যাপ্টেন নায়ার একাই জেতালেন ম্যাচ। ছবি- টুইটার।

ব্যাট-বলের জমজমাট লড়াই চলছে মহারাজা T20 ট্রফিতে।

বীরেন্দ্র সেহওয়াগের পরে দ্বিতীয় ভারতীয় ক্রিকেটার হিসেবে টেস্টে ট্রিপল সেঞ্চুরির করার নজির রয়েছে করুণ নায়ারের। ঘরোয়া ক্রিকেটে সব ফর্ম্যাটেই ধারাবাহিকভাবে রান করেন। তবু আইপিএলে ক্রমশ কোণঠাসা হয়ে পড়েছেন কর্নাটকের তারকা ক্রিকেটার। কেকেআরে মাঠে নামার সুযোগ পেতেন না। রয়্যালসে যোগ দিয়ে নজর কাড়তে পারেননি।

এই অবস্থায় নায়ার টি-২০ ক্রিকেটের মঞ্চে ফের একবার নিজের জাত চেনালেন। এবার মহারাজা টি-২০ ট্রফিতে কার্যত একার হাতে ম্যাচ জেতালেন মহীশূর ওয়ারিয়র্সকে।

টুর্নামেন্টের সপ্তম ম্যাচে সম্মুখমরে নামে মবহীশূর ও হুবলি টাইগার্স। টস জিতে হুবলিকে শুরুতে ব্যাট করতে পাঠান মহীশূর দলনায়ক নায়ার। হুবলি নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৪০ রান সংগ্রহ করে। লুবনিথ সিসোদিয়া ৩৮, লিয়ান খান ২৬ ও তুষার সিং ৩৬ রান করেন। ২২ রানে ২টি উইকেট নেন শ্রেয়স গোপাল।

আরও পড়ুন:- Maharaja T20 Trophy: ৭৪ ম্যাচে সব মিলিয়ে ১৩১ রান করেছেন যিনি, সেই ক্রিকেটার ২২ বলে হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন

জবাবে ব্যাট করতে নেমে মহীশূর ১৫.৫ ওভারে কোনও উইকেট না হারিয়েই জয়ের জন্য প্রয়োজনীয় ১৪১ রান সংগ্রহ করে নেয়। দল ২৫ বল বাকি থাকতে ১০ উইকেটের বিশাল ব্যবধানে ম্যাচ জিতে যাওয়ায় নিশ্চিত শতরানের দোরগোড়ায় দাঁড়িয়ে যেতে হয় করুণ নায়ারকে। তিনি ব্যক্তিগত ৯১ রানে অপরাজিত থাকেন। ৫২ বলের ইনিংসে নায়ার ১১টি চার ও ৩টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Maharaja T20 Trophy: ব্যর্থ পাডিক্কাল, মারকাটারি হাফ-সেঞ্চুরিতে ম্যাচ জেতালেন মণীশ পান্ডে

মহীশূরের অপর ওপেনার নিহাল উল্লাল ব্যক্তিগত হাফ-সেঞ্চুরির চৌকাঠে দাঁড়িয়ে যান। তিনি ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৪৮ রান করে নট-আউট থাকেন। সঙ্গত কারণেই ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন নায়ার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ… সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময় বিষ্ণুপুরে স্ট্রংরুম থেকে EVM বদলের চেষ্টার অভিযোগ, রিপোর্ট তলব করল কমিশন কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.