বাংলা নিউজ > ময়দান > Maharaja T20 Trophy: আগ্রাসনে মায়াঙ্ককেও টেক্কা দিলেন অনিরুদ্ধ, দপুটে জয়ে লিগ শীর্ষে বেঙ্গালুরু

Maharaja T20 Trophy: আগ্রাসনে মায়াঙ্ককেও টেক্কা দিলেন অনিরুদ্ধ, দপুটে জয়ে লিগ শীর্ষে বেঙ্গালুরু

ম্যাচের সেরা অনিরুদ্ধ। ছবি- টুইটার।

মহারাজা টি-২০ ট্রফিতে বড় জয়ে ম্যাঙ্গালোর ইউনাইটেডের কাছ থেকে লিগ টেবিলের শীর্ষস্থান ছিনিয়ে নেয় বেঙ্গালুরু ব্লাস্টার্স।

আগ্রাসনে ক্যাপ্টেন মায়াঙ্ক আগরওয়ালকেও টেক্কা দিলেন অনিরুদ্ধ যোশী। বরং বলা ভালো যে, দলনায়কের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই চালিয়ে অনিরুদ্ধে দাপুটে জয় এনে দিলেন দলকে।

মহারাজা টি-২০ ট্রফির ১৭তম লিগ ম্যাচে সম্মুখসমরে নামে বেঙ্গালুরু ব্লাস্টার্স ও ম্যাঙ্গালোর ইউনাইটেড। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মায়াঙ্কের নেতৃত্বাধীন বেঙ্গালুরু। তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৯১ রানের বিশাল ইনিংস গড়ে তোলে।

নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠে ফেলে আসেন মায়াঙ্ক। ওপেন করতে নেমে তিনি ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৭ বলে ৪৭ রান করে আউট হন। দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করেন অনিরুদ্ধ। ৫ নম্বরে ব্যাট করতে নেমে তিনি মাত্র ২৩ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। শেষমেশ ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৫৭ রান করে নট-আউট থাকেন অনিরুদ্ধ।

আরও পড়ুন:- Maharaja T20 Trophy: মাত্র ৪৮ বলে সেঞ্চুরি, মায়াঙ্ক আগরওয়াল বোঝালেন, তিনি ছন্দে থাকলে কোনও টার্গেটই নিরাপদ নয়

এছাড়া কেভি অনীশ ৪০ ও শিবকুমার রক্ষিত ৩৪ রান করেন। ১টি করে উইকেট নেন অনীশ্বর গৌতম, এইচএস শরৎ, শশী কুমার ও আদিত্য সোমান্না।

পালটা ব্যাট করতে নেমে ম্যাঙ্গালোর ১৬ ওভারে ১২৫ রানে অল-আউট হয়ে যায়। রবিকুমার সামর্থ দলের হয়ে সব থেকে বেশি ৩২ রান করেন। এছাড়া অভিনব মনোহর ২৩, শরৎ অপরাজিত ২২, আদিত্য ১১ ও বিজয়কুমার ১০ রান করেন। ৬৬ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জেতে বেঙ্গালুরু।

আরও পড়ুন:- Maharaja T20 Trophy: দায়িত্ব নিয়ে ম্যাচ জেতালেন অনামি ক্রিকেটার, তবু সেরার পুরস্কার দেওয়া হল স্টার ইমেজের পাডিক্কালকে

টি প্রদীপ ও ঋষি বোপান্না ৩টি করে উইকেট দখল করেন। ২টি উইকেট নেন ক্রান্তি কুমার। ১টি করে উইকেট নিয়েছেন এলআর কুমার ও জগদীশা সূচিত। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জিতেছেন অনিরুদ্ধ। এই জয়ের সুবাদে বেঙ্গালুরু ব্লাস্টার্স লিগ টেবিলের শীর্ষস্থান ছিনিয়ে নেয় ম্যাঙ্গালোরের কাছ থেকে।

বন্ধ করুন