বাংলা নিউজ > ময়দান > Maharaja T20 Trophy: মাত্র ৪৮ বলে সেঞ্চুরি, মায়াঙ্ক আগরওয়াল বোঝালেন, তিনি ছন্দে থাকলে কোনও টার্গেটই নিরাপদ নয়

Maharaja T20 Trophy: মাত্র ৪৮ বলে সেঞ্চুরি, মায়াঙ্ক আগরওয়াল বোঝালেন, তিনি ছন্দে থাকলে কোনও টার্গেটই নিরাপদ নয়

মায়াঙ্ক আগরওয়াল। ছবি- কেএসসিএ।

৪ ম্যাচে ২৪১ রান, মহারাজা টি-২০ ট্রফিতে থামানো যাচ্ছে না আগরওয়ালকে। 

টি-২০ ক্রিকেটে ১৭৫ রানের লক্ষ্যমাত্রা আর যাই হোক, নিতান্ত ছোটখাটো নয়। তাও যদি ১৯ ওভার হাতে থাকে, তবে সেটাকে চ্যালেঞ্জিং টার্গেট বলতেই হয়। তবে মায়াঙ্ক আগরওয়াল ছন্দে থাকলে কোনও টার্গেটই যে নিরাপদ নয়, সেটাই বোঝা গেল আরও একবার। মহারাজা টি-২০ ট্রফিতে শিবমগ্গ স্ট্রাইকার্সের ঝুলিয়ে দেওয়া বড়সড় লক্ষ্যমাত্রা বেঙ্গালুরু ব্লাস্টার্স অনায়াসে টপকে যায় ক্যাপ্টেন মায়াঙ্কের ঝোড়ে শতরানের সুবাদেই।

চলতি মহারাজা টি-২০ ট্রফিতে দুর্দান্ত ফর্মে রয়েছেন মায়াঙ্ক। টুর্নামেন্টের প্রথম তিন ম্যাচে তাঁর ব্যক্তিগত সংগ্রহ ছিল যথাক্রমে ৫২, ৪৩ ও ৪৪ রান। এবার মাত্র ৪৮ বলে ব্যক্তিগত শতরানের গণ্ডি টপকে যান আগরওয়াল। তিনি হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন ২৩ বলে। শেষমেশ ১০টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৪৯ বলে ১০২ রান করে অপরাজিত থাকেন আগরওয়াল। দলকে জিতিয়ে তবেই মাঠ ছাড়েন বেঙ্গালুরু অধিনায়ক।

প্রথমে ব্যাট করে শিবমগ্গা ১৯ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৭৩ রান সংগ্রহ করে। বৃষ্টির জন্য বেশ কিছুটা সময় নষ্ট হওয়ার শেষ ওভারের খেলা হয়নি। রোহন কদম ৫২ বলে ৮৪ রান করেন। তিনি ৮টি চার ও ৩টি ছক্কা মারেন। ৪৫ বলে ৫১ রান করেন বিআর শরৎ। তিনি ৫টি বাউন্ডারি মারেন। কৃষ্ণাপ্পা গৌতম ১২ বলে ১৮ ও ডি অবিনাশ ৫ বলে ১৩ রান করে অপরাজিত থাকেন। ১টি করে উইকেট নেন জগদীশা সূচিত ও এলআর কুমার।

আরও পড়ুন:- Maharaja T20 Trophy: ৯১ নট-আউট, কাউকে দরকার হল না, টেস্টে ৩০০ করা ভারতীয় তারকা একাই জেতালেন T20 ম্যাচ

ভিজেডি নিয়মে জয়ের জন্য বেঙ্গালুরুর সামনে লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১৯ ওভারে ১৭৫ রানের। মায়াঙ্কের দুর্দান্ত ইনিংসে ভর করে ব্লাস্টার্স ১৫.৪ ওভারে ১ উইকেটের বিনিময়ে ১৭৬ রান তুলে ম্যাচ জিতে যায়। ২০ বল বাকি থাকতে ৯ উইকেটে জয় তুলে নেন মায়াঙ্করা। ক্যাপ্টেনের সেঞ্চুরি ছাড়া এলআর চেতন ৩৪ ও কেভি অনীশ অপরাজিত ৩৫ রান করেন। ম্যাচের সেরা হয়েছেন আগরওয়াল।

মায়াঙ্ক ৪ ম্যাচে ৮০.৩৩ গড়ে সাকুল্যে ২৪১ রান সংগ্রহ করেছেন। স্ট্রাইক-রেট ১৮২.৫৭। টুর্নামেন্টের সব থেকে বেশি রানের মালিক এখন তিনিই। সব থেকে বেশি ২৮টি চার মেরেছেন আগরওয়াল। সব থেকে বেশি ১০টি ছক্কা হাঁকানোর নজিরও রয়েছে তাঁর ঝুলিতেই।

আরও পড়ুন:- Maharaja T20 Trophy: ৭৪ ম্যাচে সব মিলিয়ে ১৩১ রান করেছেন যিনি, সেই ক্রিকেটার ২২ বলে হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন

বেঙ্গালুরু ব্লাস্টার্স ৪ ম্যাচের শেষে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষ অবস্থান করছে। গুলবার্গ ও ম্যাঙ্গালোরের সংগ্রহেও রয়েছে ৬ পয়েন্ট করে। তবে তারা নেট রান-রেটে পিছিয়ে রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.