বাংলা নিউজ > ময়দান > বদলে যাচ্ছে মহারাজের ঠিকানা? বেহালা ছেড়ে মধ্য কলকাতায় থাকতে আসতে পারেন সৌরভ
বদলে যাচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঠিকানা (ছবি-পিটিআই) (PTI)

বদলে যাচ্ছে মহারাজের ঠিকানা? বেহালা ছেড়ে মধ্য কলকাতায় থাকতে আসতে পারেন সৌরভ

  • নতুন বাড়িতে কবে থেকে থাকবেন তা এখনও জানা যায়নি। সম্ভবত খুব তাড়াতাড়িই মধ্য কলকাতার নতুন ঠিকানায় উঠে আসতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে এরপরেও বেহালার বাড়ির সঙ্গেও তার নিয়মিত যোগাযোগ থাকবে। বীরেন রায় রোডের বাড়িতেই ছোট থেকে বড় হয়ে ওঠা। নিজের জীবনের সব স্মৃতিই এই বাড়িতে রয়েছে তার।

বেহালার বাড়ি ছেড়ে মধ্য কলকাতার এক বাংলোয় আসতে চলেছেন মহারাজ। এক কথায় বললে বলতে হবে বদলে যাচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঠিকানা। মধ্য কলকাতায় নিজের বাড়ি কিনেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি। ভারতের প্রাক্তন অধিনায়ক, সিএবি-র প্রাক্তন সভাপতি এবং বিসিসিআই-এর এখনকার সভাপতির এত দিনের ঠিকানা ছিল বেহালার বীরেন রায় রোড। এবার ২৩.৬ কাঠা জমির উপর বাগান-সহ দোতলা বাংলোয় স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং কন্যা সানাকে নিয়ে উঠে আসছেন সৌরভ। ৪৮ বছর পরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামের সঙ্গে যুক্ত হবে নতুন ঠিকানা।

নতুন বাড়িতে কবে থেকে থাকবেন তা এখনও জানা যায়নি। সম্ভবত খুব তাড়াতাড়িই মধ্য কলকাতার নতুন ঠিকানায় উঠে আসতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে এরপরেও বেহালার বাড়ির সঙ্গেও তার নিয়মিত যোগাযোগ থাকবে। বীরেন রায় রোডের বাড়িতেই ছোট থেকে বড় হয়ে ওঠা। নিজের জীবনের সব স্মৃতিই এই বাড়িতে রয়েছে তার। নতুন ঠিকানায় নতুন করে জীবনের রাজত্ব সাজালেও মহারাজ নিজের বেহালার বাড়িকে ভুলে যাবেন না। আসলে যোগাযোগের জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিভিন্ন সময়ে সৌরভকে দেশে বিদেশের বিভিন্ন প্রান্তে যেতে হয়। সেই কারণেই এমন সিদ্ধান্ত নিলেন মহারাজ।

শহর কলকাতায় এই প্রথম নিজের বাড়ি কিনেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বাংলোটি তিনি কিনেছেন ব্যবসায়ী অনুপমা বাগরি, তাঁর কাকা কেশব দাস বিয়ানি এবং তাঁর ছেলে নিকুঞ্জ বিয়ানির কাছ থেকে। নতুন বাংলো কিনে খুশি সৌরভ বলেছেন, ‘নিজের বাড়ি কিনতে পেরে আমি খুশি। মধ্য কলকাতায় বাড়ি কিনলাম, কারণ এখান থেকে যে কোনও জায়গার যোগাযোগ ব্যবস্থা তুলনামূলক ভালো। এটাও ঠিক, ৪৮ বছর যে বাড়িতে কেটেছে সেটা ছেড়ে আসা বেশ কঠিন।’

বন্ধ করুন