বাংলা নিউজ > ময়দান > সেঞ্চুরি হাতছাড়া মেহেদির, লিটনের পাশাপাশি ব্যাট হাতে নজর কাড়লেন আশরাফুল
জমজমাট ঢাকা প্রিমিয়র লিগ। ফাইল ছবি- বিসিবি।
জমজমাট ঢাকা প্রিমিয়র লিগ। ফাইল ছবি- বিসিবি।

সেঞ্চুরি হাতছাড়া মেহেদির, লিটনের পাশাপাশি ব্যাট হাতে নজর কাড়লেন আশরাফুল

  • ফের হারের মুখ দেখতে হল মহামেডান স্পোর্টিংকে।

মেহেদি হাসানের ব্যাটে ভর করে ঢাকা প্রিমিয়র লিগের ম্যাচে মহামেডান স্পোর্টিংয়ের বিরুদ্ধে ৩ উইকেটের উত্তেজক জয় তুলে নিল গাজি গ্রুপ ক্রিকেটার্স।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে মহামেডান স্পোর্টিং নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৫ রান তোলে। ক্যাপ্টেন শুভগত হোম ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩১ বলে ৫৯ রান করেন। এছাড়া পারভেজ হোসেন ইমন ৪১ ও ইরফান করেন ২৮ রান। ২টি করে উইকেট নেন রাকিবুল, মেহেদি হাসান ও মহিউদ্দিন তারেক।

জবাবে ব্যাট করতে নেমে গাজি গ্রুপ ১৯.৩ ওভারে ৭ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৬৬ রান তুলে নেয়। মেহেদি হাসান অল্পের জন্য ব্যক্তিগত শতরান হাতছাড়া করেন। তিনি ৯২ রান করে সাজঘরে ফেরেন। ৫৮ বলের ইনিংসে মেহেদি ১১টি চার ও ৩টি ছক্কা মারেন। ২২ রান করেছেন সৌম্য সরকার। ম্যাচের সেরা হয়েছেন মেহেদি।

অন্য ম্যাচে আবাহনীকে ৬ উইকেটে পরাজিত করে শেখ জামাল ধানমুন্ডি। প্রথমে ব্যাট করে আবাহনী ৭ উইকেটে ১৭৩ রান তোলে লিটন দাস ৫১ বলে ৭০ ও মহম্মদ নঈম ২৮ বলে ৪২ রান করেন।

পালটা ব্যাট করতে নেমে শেখ জামাল ১৮.৩ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৭৫ রান তুলে ম্যাচ জিতে যায়। আশরাফুল ৮টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৮ বলে ৭২ রান করে অপরাজিত থাকেন। ম্যাচের সেরা হয়েছেন তিনিই।

বন্ধ করুন