বাংলা নিউজ > ময়দান > বাদশার গানে হার্দিকের সঙ্গে নাচলেন ধোনি- দেখেছেন কি সেই ভাইরাল ভিডিয়ো

বাদশার গানে হার্দিকের সঙ্গে নাচলেন ধোনি- দেখেছেন কি সেই ভাইরাল ভিডিয়ো

বাদশার গানে হার্দিকের সঙ্গে নাচলেন ধোনি

সাক্ষী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। এতে ধোনিকে হার্দিক ও ক্রুণালের সঙ্গে র‌্যাপার বাদশার'কালা চশমা'গানে নাচতে দেখা গেছে। এর ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হচ্ছে। সেই পার্টিতে ধোনি শুধু নাচছিলেন না, ডিজেও হয়েছিলেন।

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে ভক্তদের মনে আলাদা ভাবমূর্তি রয়েছে। ভক্তরা তাঁকে একজন আইডল হিসাবে বিবেচনা করেন। অনেকেই মনে করেন যে ধোনি কখনও কোনও পার্টিতে যান না। কিংবা কোনও খেলোয়াড়ের দলেও তাঁকে দেখা যায় না। যখন আইপিএল শুরু হয়েছিল,গভীর রাতের পার্টি হওয়াটা একটি সাধারণ জিনিস ছিল,তবে ধোনিকে কখনও সেই পার্টিগুলিতে দেখা যায়নি। যাইহোক, এখন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে,ধোনিকে দুবাইতে হার্দিক পান্ডিয়া এবং ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে পার্টি করতে দেখা গেছে। ধোনির সঙ্গে তাঁর স্ত্রী সাক্ষীও উপস্থিত ছিলেন।

সাক্ষী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। এতে ধোনিকে হার্দিক ও ক্রুণালের সঙ্গে র‌্যাপার বাদশার'কালা চশমা'গানে নাচতে দেখা গেছে। এর ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হচ্ছে। সেই পার্টিতে ধোনি শুধু নাচছিলেন না, ডিজেও হয়েছিলেন। এর ভিডিয়ো শেয়ারও করেছেন সাক্ষী। ডিনারের সময় ধোনিকে কয়েকজনের সঙ্গে কথা বলতেও দেখা যায়।

আরও পড়ুন… এবারের বিশ্বকাপে সোনা দিয়ে বিশেষ ভাবে বানান হল মেসির বুট! দেখুন কী কী রয়েছে LM10 এর জুতোয়

ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বিশ্বের অন্যতম সেরা ফিনিশার মহেন্দ্র সিং ধোনি ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। তিনি আইপিএল ২০২৩-এর প্রস্তুতিতে ব্যস্ত। এখন জন্মদিনের পার্টিতে হার্দিক পান্ডিয়া এবং ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে ধোনির নাচের একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। এতে বাদশার একটি গানে এই সব খেলোয়াড়কে প্রচণ্ড নাচতে দেখা যায়। চলুন জেনে নেই এই ভিডিয়োটি সম্পর্কে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে,যেখানে বলিউডের বিখ্যাত র‌্যাপার বাদশাকে ‘কালা চশমা’ গানে র‌্যাপ করতে দেখা যাচ্ছে। একইসঙ্গে হার্দিক পান্ডিয়া এবং মহেন্দ্র সিং ধোনিকে এই গানে নাচতে দেখা যায়। এই ভিডিয়োটি দুবাইয়ের জন্মদিনের পার্টির বলা হচ্ছে। হার্দিকের ভাই ক্রুণাল পান্ডিয়াকেও এতে দেখা যাচ্ছে। ধোনির এই ধরনের নাচ শীঘ্রই দেখা যায় না,তাই এই ভিডিয়োটি মানুষ অনেক পছন্দ করছে।

আরও পড়ুন… ভালো খেলেও বাদ সঞ্জু! কারণ ব্যাখ্যা করলেন ওয়াসিম জাফর

মহেন্দ্র সিং ধোনি তার ক্যারিশম্যাটিক অধিনায়কত্ব এবং ঠান্ডা মাথা দিয়ে টিম ইন্ডিয়াকে তিনটি আইসিসি ট্রফি জিতিয়েছেন। একই সাথে চেন্নাই সুপার কিংস তার অধিনায়কত্বে চারবার আইপিএল ট্রফি জিতেছে। এখন আইপিএল ২০২৩ এর পরে তার অবসর নিয়ে জল্পনা চলছে।

২০২২ সালের T20 বিশ্বকাপে, রোহিত শর্মার নেতৃত্বে,ভারতীয় দলকে ইংল্যান্ডের কাছে ১০উইকেটে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। এর পরে,রোহিতের অধিনায়কত্বের সমালোচনা হচ্ছে এবং হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করার দাবি উঠেছে। হার্দিকের নেতৃত্বে টিম ইন্ডিয়া নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১-০ ব্যবধানে সিরিজ জিতেছে। একইসঙ্গে এর আগে আয়ারল্যান্ড সফরেও অসাধারণ পারফর্ম করেছিলেন তিনি। বল ও ব্যাট হাতে অসাধারণ খেলা দেখাতে পারদর্শী তিনি।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়ায় ৪৫০০ কোটির ইস্পাত কারখানার উদ্বোধনে মমতা, হবে অনেক চাকরি, দেবআরও উপহার দেশের হয়ে খেলছে না, হয়তো IPL-ও খেলবে না,কোহলির অনুপস্থিতি নিয়ে গাভাসকরের টিপ্পনি দিব্যেন্দু কি বিজেপিতে যোগ দেবেন?‌ মোদীর সঙ্গে দেখা হতে চলেছে তৃণমূল সাংসদের গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? ‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.