বাংলা নিউজ > ময়দান > মেয়ের টাট্টু ঘোড়ার সঙ্গে দৌড় প্রতিযোগিতায় নামলেন মহেন্দ্র সিং ধোনি
মেয়ের টাট্টু ঘোড়ার সঙ্গে দৌড় করছেন মাহি (ছবি: গুগল)
মেয়ের টাট্টু ঘোড়ার সঙ্গে দৌড় করছেন মাহি (ছবি: গুগল)

মেয়ের টাট্টু ঘোড়ার সঙ্গে দৌড় প্রতিযোগিতায় নামলেন মহেন্দ্র সিং ধোনি

  • মেয়ে জিভার ছোট্ট টাট্টু ঘোড়ার সঙ্গে দৌড়াচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল সেই ভিডিও।

মেয়ে জিভার ছোট্ট টাট্টু ঘোড়ার সঙ্গে দৌড়াচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল সেই ভিডিও। ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনি সেই ছবি তুললেন ও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন। তারপর মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। ছবির পাশে তিনি ক্যাপশানে লেখেন শক্তিশালী ও দ্রতগামী। 

যেমন লেখা তেমন কাজ মাত্র ১৪ ঘন্টায় ৩.৭ লক্ষ মানুষ এই ভিডিওকে দেখে ফেলেছেন। এই নম্বরটা সময়ের সঙ্গে সঙ্গে বারতেই চলেছে। শুধু ভিডিওটা দেখাই নয়, বহু মানুষ এই ভিডিওতে নিজেদের মত প্রকাশ করছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ গালিচার মতো লনে টগবগিয়ে ছুটছে জিভার দুধসাদা টাট্টু ঘোড়া। সেই ঘোড়ার গতির সঙ্গে পাল্লা দিয়ে ছুটছেন মহেন্দ্র সিং ধোনি। কালো ট্রাউজার্স ও ধূসর রঙের গোলগলা টি শার্ট পড়েই নিজের লনে এই কাজটি করছেন তিনি। ক্যাপ্টেন কুল, ভারতের হয়ে জোড়া বিশ্বকাপ ও একবার চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী অধিনায়ক, এখন আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানিয়েছেন। নিজের বাড়িতে নিজের পরিবারের সঙ্গে এভাবেই সময় কাটাচ্ছেন মাহি।  

এই ভিডিও প্রমাণ করল ধোনির ফিটনেসেও মরচে পড়েনি। এদিন ধোনির স্ত্রী সাক্ষী ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে রাঁচির রিং রোডের ফার্ম হাউসে পোষ্য ঘোড়ার সঙ্গে পাল্লা দিয়ে দৌড়তে দেখা গিয়েছে ধোনিকে। ক্যাপশনে সাক্ষী বেশ ইঙ্গিতপূর্ণভাবে লেখেন, 'আগের চেয়েও বেশি শক্তিশালী। আগের চেয়েও বেশি ক্ষিপ্র।' সুরেশ রায়না থেকে শুরু করে অনেকেই সেই ভিডিওতে রিঅ্যাক্ট করেন। ভারতীয় দলে হোক বা আইপিএলে, ধোনি বরাবরই ক্ষিপ্র গতিতে দৌড়ন। তাঁর রানিং বিট্যুইন দ্য উইকেটস বিশ্বের অন্যতম সেরা। যার প্রমাণ পাওয়া গেল সাক্ষীর পোস্ট করা ভিডিওতে।

বন্ধ করুন