বাংলা নিউজ > ময়দান > স্থগিত IPL, বাড়ি ফিরে পোষ্যদের সঙ্গে খেলায় মাতলেন ধোনি, দেখে নিন ভিডিয়ো
প্রিয় পোষ্যদের সাথে মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।
প্রিয় পোষ্যদের সাথে মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।

স্থগিত IPL, বাড়ি ফিরে পোষ্যদের সঙ্গে খেলায় মাতলেন ধোনি, দেখে নিন ভিডিয়ো

  • সতীর্থদের ফেরার ব্যবস্থা সুনিশ্চিত করেই সব শেষে আইপিএল থেকে বাড়ি ফেরেন ধোনি।

করোনাকালে স্থগিত হয়ে গিয়েছে আইপিএল। সকল ক্রিকেটারই এতদিনে নিজেদের দেশে ফিরে গিয়েছেন। চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি অবশ্য নিজে দলের সকল ক্রিকেটারদের বাড়ি পাঠিয়ে সবার শেষে চেন্নাই শিবির ছেড়েছেন।

বিরাট কোহলিরা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে বিলেত পাড়ি দেওয়ার জন্য ইতিমধ্যেই ফের নিভৃতবাসে প্রবেশ করলেও, ভারতীয় জাতীয় দল থেকে অবসর নেওয়ায় ধোনির সেই ঝামেলা নেই। বাড়ি ফিরে বরং তিনি রাঁচির নিজস্ব বিশাল ফার্ম হাউসে হেসে খেলে সময় কাটাচ্ছেন। 

বছরে একবারই ক্রিকেট মাঠে ব্যাট হাতে ও উইকেটের পিছনে দেখা যায় প্রিয় ক্রিকেটারকে। তাই আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় ধোনির বিপুল সমর্থকসংখ্যার সিংহভাগই নিজের প্রিয় ক্রিকেটারকে আপাতত আর না দেখতে পাওয়ায় হতাশই হয়েছিলেন বটে। 

তবে ধোনিপত্নী সাক্ষীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিয়ো দেখে কিছুটা হলেও দুধের স্বাদ ঘোলে মেটাতে পারবেন তাঁর সমর্থকরা। ভিডিয়োটিতে ধোনিকে নিজের সারমেয়দের সাথে একটি টেনিস বল নিয়ে খেলতে দেখা যাচ্ছে।

মাঠের বাইরে বরাবরই সাধারণ ঝামেলা থেকে মুক্ত জীবন কাটাতে পছন্দ করেন ধোনি। ভারতের প্রাক্তন অধিনায়ককে প্রায়ই তাঁর প্রিয় পোষ্যদের সাথে খেলা করতে দেখা যায়। এবারও সেই ছবিই ধরা পড়ল। পছন্দের তারকাদের ব্যক্তিগত জীবনের ঝলক পেতে সর্বদাই আকুল হয়ে থাকেন ভক্তকুল। সাক্ষীর এই ভিডিয়োয় ধোনির ব্যক্তিগত জীবনেক সামান্য ঝলক পেয়ে ভক্তরা যে খুশিই হবেন, তা বলার অপেক্ষা রাখে না।

বন্ধ করুন