নিজের ফার্ম হাউসে ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।
নিজের ফার্ম হাউসে ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।

নতুন লুকে মহেন্দ্র সিং ধোনি, ফার্ম হাউসে মেয়ের সঙ্গে নামলেন দৌড় প্রতিযোগিতায়

  • পোষ্যের সঙ্গে খেলায় মাততে দেখা গেল দু'বারের বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ককে।

লকডাউনে হোম কোয়ারান্টাইনের সময়টা মোটেও মন্দ কাটছে না মহেন্দ্র সিং ধোনির। পরিবারের সঙ্গে নিজের ফার্ম হাউসে দিব্যি খোসমেজাজে রয়েছেন মাহি। 

নিজে সোশ্যাল মিডিয়ায় বিশেষ সময় কাটান না। তবে স্ত্রী সাক্ষীর দৌলতে মাঝে মাঝে ইনস্টাগ্রামের পর্দায় দেখা মেলে ধোনির। বলা বাহুল্য, অনুরাগীরা আপ্লুত হন একঝলক মাহি দর্শনেই। এবার তেমনই একটি সমর্থকদের আপ্লুত করার মতো ভিডিও সামনে এল ধোনির। মেয়ে জিভার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে ভিডিওটি। যেখানে ধোনিকে মেয়ে ও নিজের পোষ্যের সঙ্গে খেলা করতে দেখা যাচ্ছে। মেয়ের সঙ্গে দৌড় প্রতিযোগিতায় অংশ নিতেও দেখা যাচ্ছে এমএসডিকে।

উল্লেখযোগ্য বিষয় হল, ধোনিকে দেখা যাচ্ছে একেবারে নতুন লুকে। পাক ধরা ছোট চুল, এক গাল পাকা দাড়িতে চেনাই মুশকিল টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ককে। এই লুকেই মেয়েকে সঙ্গে নিয়ে পোষ্যকে ক্যাচ প্র্যাকটিস করানোর একটি ভিডিও চেন্নাই সুপার কিংস তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও পোস্ট করেছিল।

View this post on Instagram

#runninglife post sunset !

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on

এর আগে লকডাউনের মাঝে ধোনিকে লনের ঘাস ছাঁটতে দেখা গিয়েছে। মেয়ের সঙ্গে বাইক সওয়ারির একটি ভিডিও কিছুদিন আগেই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সাক্ষী।

এমনিতেই ক্রিকেট থেকে সাময়িক বিরতি পেলে অন্তরালে পরিবারের সঙ্গে সময় কাটাতেই পছন্দ করেন মাহি। বিশ্বকাপের পর থেকে স্বেচ্ছায় ক্রিকেট থেকে দূরে থাকার সময়েও খেলা নিয়ে বিশেষ গতিবিধি চোখে পড়েনি ধোনির। লকডাউনে অখণ্ড অবসর মেলায় স্বাভাবিকভাবেই ধোনি নিজের পারিবারিক জীবন উপভোগ করছেন রাঁচিতে।

বন্ধ করুন