বাংলা নিউজ > ময়দান > WWE সুপারস্টার জন সিনার ইনস্টাগ্রাম পোস্টে মহেন্দ্র সিং ধোনির ছবি! কিসের ইঙ্গিত?

WWE সুপারস্টার জন সিনার ইনস্টাগ্রাম পোস্টে মহেন্দ্র সিং ধোনির ছবি! কিসের ইঙ্গিত?

জন সিনার ইনস্টাগ্রাম পোস্টে মহেন্দ্র সিং ধোনি

শনিবার হঠাৎ মহেন্দ্র সিং ধোনির একটি ছবি শেয়ার করলেন WWE-র জনপ্রিয় কুস্তি তারকা তথা হলিউড সিনেস্টার জন সিনা। তবে এই ছবির সঙ্গে কোনও ক্যাপশনও দেননি প্রাক্তন WWE হেভিওয়েট চ্যাম্পিয়ন।

শনিবার হঠাৎ মহেন্দ্র সিং ধোনির একটি ছবি শেয়ার করলেন WWE-র জনপ্রিয় কুস্তি তারকা তথা হলিউড সিনেস্টার জন সিনা। তবে এই ছবির সঙ্গে কোনও ক্যাপশনও দেননি প্রাক্তন WWE হেভিওয়েট চ্যাম্পিয়ন। কেনও প্রাক্তন ভারত অধিনায়ক তথা সদ্য ভারতীয় দলের উপদেষ্টার ছবি জন সিনার প্রোফাইলে? এই নিয়ে শুরু হয়েছে জল্পনা। অনেকে মজা করে বলছেন তাহলে কি মহেন্দ্র সিং ধোনিকে এবার WWE-তে দেখা যাবে? 

আসলে সিনার এই ছবিটি শেয়ার করার পিছনে অন্য কারণ রয়েছে। ডব্লুডব্লুই যাঁরা দেখেন তাঁরা জানেন, জন সিনা ফিনিশিং মুভ দেওয়ার আগে একটি ভঙ্গি করেন, যাকে রেসলিং ফ্যানরা জানেন 'ইউ কান্ট সি মি অর্থাৎ 'তুমি আমাকে দেখতে পাচ্ছ না' বলে। সেই সময় প্রতিপক্ষ কুস্তিগীর সাধারণত ম্যাটে অচৈতন্য হয়ে পড়ে থাকেন। সিনার এই ভঙ্গি থেকে জনপ্রিয় মিম-ও তৈরি হয়েছে। ভঙ্গিটি হল সিনা তাঁর ডান হাতের সবকটি আঙুল প্রসারিত করে ধরে তাঁর মুখের সামনে নাড়তেন। এই ছবিতে ধোনির হাতও অবিকল সেই ভঙ্গিতে রয়েছে। প্রত্যেকটি আঙুল ফাঁক করা। যেন এক্ষুনি তিনিও মুখের সামনে হাত নেড়ে বলবেন, ইউ কান্ট সি মি।

সেই সাদৃশ্য তুলে ধরতেই সিনা এই ছবিটি পোস্ট করেছেন। অবশ্য ভারতের টি২০ বিশ্বকাপ অভিযানের কথা ধরলে, সিনার এই ছবিটি খুবই স্বার্থক বলতে হবে। বিশ্বকাপে ধোনির মগজাস্ত্রকে কাজে লাগানোর জন্য, ভারতীয় দলের সঙ্গে তাঁকে উপদেষ্টা হিসাবে জুড়ে দেওয়া হয়েছিল। কিন্তু, তার কোনও প্রভাব দলের খেলায় দেখা যায়নি। যেন ধোনি সত্যিই গোটা বিশ্বকাপ জুড়ে বলেছেন, ইউ কান্ট সি মি, তোমরা আমায় দেখতে পাচ্ছ না। সত্যিই দেখা যায়নি তাঁকে। সিনার শেয়ার করা ছবিটিতে ধোনি হাতে কালো ব্যান্ড রয়েছে। অর্থাৎ, ছবিটি ছিল চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের শেষ খেলা অর্থাৎ নমিবিয়া বনাম ভারত ম্যাচের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৫০% বিজেপি-কংগ্রেস প্রার্থীদের ৫ কোটি টাকার সম্পত্তি, ২৭% আসনে পরিবারতন্ত্র Cannes-এর সাজে দেশি ফ্যাশনের ছোঁয়া! সাদা পোশাকে নজর কাড়লেন বঙ্গতনয়া অনসূয়া না ফেরার দেশে ‘আত্মারাম’, ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর চলে গেলেন উদয়শঙ্কর পাল ২ দিনের মধ্যে নিম্নচাপ তৈরি, শুক্রে বাড়বে শক্তি, ‘ঘূর্ণিঝড়ের’ আগে সতর্কতা জারি ঝাপসা হয়ে গেল এয়ার ইন্ডিয়ার ককপিটের জানালা, কিচ্ছু দেখা যাচ্ছে না মমতার মন্তব্যের নিন্দা করে কার্তিক মহারাজের পাশে জোট বেঁধে দাঁড়ালেন সাধুসন্তরা ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে Ruskin Bond: 'আমি বিদেশি নই, তবুও মন্দিরে প্রবেশের জন্য অতিরিক্ত টাকা দিয়েছি' মন্দিরে লাইব্রেরি তৈরি করা উচিত! হঠাৎই কেন এ কথা বললেন ISRO প্রধান এস সোমনাথ গরমে ভাত নাকি রুটি? কোনটি উপকারী আপনার শরীরের পক্ষে

Latest IPL News

‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.