বাংলা নিউজ > ময়দান > WWE সুপারস্টার জন সিনার ইনস্টাগ্রাম পোস্টে মহেন্দ্র সিং ধোনির ছবি! কিসের ইঙ্গিত?
জন সিনার ইনস্টাগ্রাম পোস্টে মহেন্দ্র সিং ধোনি
জন সিনার ইনস্টাগ্রাম পোস্টে মহেন্দ্র সিং ধোনি

WWE সুপারস্টার জন সিনার ইনস্টাগ্রাম পোস্টে মহেন্দ্র সিং ধোনির ছবি! কিসের ইঙ্গিত?

  • শনিবার হঠাৎ মহেন্দ্র সিং ধোনির একটি ছবি শেয়ার করলেন WWE-র জনপ্রিয় কুস্তি তারকা তথা হলিউড সিনেস্টার জন সিনা। তবে এই ছবির সঙ্গে কোনও ক্যাপশনও দেননি প্রাক্তন WWE হেভিওয়েট চ্যাম্পিয়ন।

শনিবার হঠাৎ মহেন্দ্র সিং ধোনির একটি ছবি শেয়ার করলেন WWE-র জনপ্রিয় কুস্তি তারকা তথা হলিউড সিনেস্টার জন সিনা। তবে এই ছবির সঙ্গে কোনও ক্যাপশনও দেননি প্রাক্তন WWE হেভিওয়েট চ্যাম্পিয়ন। কেনও প্রাক্তন ভারত অধিনায়ক তথা সদ্য ভারতীয় দলের উপদেষ্টার ছবি জন সিনার প্রোফাইলে? এই নিয়ে শুরু হয়েছে জল্পনা। অনেকে মজা করে বলছেন তাহলে কি মহেন্দ্র সিং ধোনিকে এবার WWE-তে দেখা যাবে? 

আসলে সিনার এই ছবিটি শেয়ার করার পিছনে অন্য কারণ রয়েছে। ডব্লুডব্লুই যাঁরা দেখেন তাঁরা জানেন, জন সিনা ফিনিশিং মুভ দেওয়ার আগে একটি ভঙ্গি করেন, যাকে রেসলিং ফ্যানরা জানেন 'ইউ কান্ট সি মি অর্থাৎ 'তুমি আমাকে দেখতে পাচ্ছ না' বলে। সেই সময় প্রতিপক্ষ কুস্তিগীর সাধারণত ম্যাটে অচৈতন্য হয়ে পড়ে থাকেন। সিনার এই ভঙ্গি থেকে জনপ্রিয় মিম-ও তৈরি হয়েছে। ভঙ্গিটি হল সিনা তাঁর ডান হাতের সবকটি আঙুল প্রসারিত করে ধরে তাঁর মুখের সামনে নাড়তেন। এই ছবিতে ধোনির হাতও অবিকল সেই ভঙ্গিতে রয়েছে। প্রত্যেকটি আঙুল ফাঁক করা। যেন এক্ষুনি তিনিও মুখের সামনে হাত নেড়ে বলবেন, ইউ কান্ট সি মি।

সেই সাদৃশ্য তুলে ধরতেই সিনা এই ছবিটি পোস্ট করেছেন। অবশ্য ভারতের টি২০ বিশ্বকাপ অভিযানের কথা ধরলে, সিনার এই ছবিটি খুবই স্বার্থক বলতে হবে। বিশ্বকাপে ধোনির মগজাস্ত্রকে কাজে লাগানোর জন্য, ভারতীয় দলের সঙ্গে তাঁকে উপদেষ্টা হিসাবে জুড়ে দেওয়া হয়েছিল। কিন্তু, তার কোনও প্রভাব দলের খেলায় দেখা যায়নি। যেন ধোনি সত্যিই গোটা বিশ্বকাপ জুড়ে বলেছেন, ইউ কান্ট সি মি, তোমরা আমায় দেখতে পাচ্ছ না। সত্যিই দেখা যায়নি তাঁকে। সিনার শেয়ার করা ছবিটিতে ধোনি হাতে কালো ব্যান্ড রয়েছে। অর্থাৎ, ছবিটি ছিল চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের শেষ খেলা অর্থাৎ নমিবিয়া বনাম ভারত ম্যাচের।

বন্ধ করুন