বাংলা নিউজ > ময়দান > IPL জয়ের আনন্দে ধোনিদের সেলিব্রেশন, টেবিলে এলাহি মদ, মাংসের আয়োজন
ধোনিসহ সিএসকে দলের সদস্যদের সঙ্গে শার্দুল ঠাকুর। ছবি- ইন্সটাগ্রাম।
ধোনিসহ সিএসকে দলের সদস্যদের সঙ্গে শার্দুল ঠাকুর। ছবি- ইন্সটাগ্রাম।

IPL জয়ের আনন্দে ধোনিদের সেলিব্রেশন, টেবিলে এলাহি মদ, মাংসের আয়োজন

  • টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সিএসকে ট্রফি সেলিব্রেশন স্থগিত রাখা হয়েছিল।

এ মরশুমে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে চতুর্থবার খেতাব নিজেদের নামে করেছে চেন্নাই সুপার কিংস। আইপিএলের মতো কঠিন টুর্নামেন্ট জয়ের সেলিব্রশেনও বড় হবে। খেতাব আমিরশাহিতে জেতার ফ্রাঞ্চাইজির শহর চেন্নাইতেই বড় সেলিব্রেশন হবে জানিয়েছিল সিএসকে ম্যানেজমেন্ট।

তবে আইপিএলের প্রায় সঙ্গে সঙ্গেই টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হয়ে যাওয়ায় ভারতীয় দলের সঙ্গে শার্দুল ঠাকুর, দীপক চাহাররা যুক্ত হন। মহেন্দ্র সিং ধোনি দলের মেন্টরের দায়িত্ব ছিলেন। তাই সেলিব্রেশন তৎকালীন স্থগিত রেখে বিশ্বকাপের পরেই করার সিদ্ধান্ত নেওয়া হয়। বর্তমানে বিশ্বকাপ শেষে সকলেই দেশে।

 নিউজিল্যান্ড সিরিজে চাহার ভারতীয় দলে থাকলেও শার্দুলকে বিশ্রাম দেওয়া হয়েছে। এই সুযোগেই ট্রফি জয়ের সেলিব্রেশন সেরে ফেলছে সিএসকে। সেলিব্রেশনের সেই রাতেই শার্দুল নিজের সোশ্যাল মিডিয়ায় এক ছবি শেয়ার করেন যেখানে তাঁর পাশাপাশি রবিন উথাপ্পা, ধোনি, বালাজি, কর্ণ শর্মাদের দেখা যায়। পোস্টের ক্যাপশনে শার্দুল ‘ফুডিজ’ লিখে সেই ছবি শেয়ার করেন।

খাবার-দাবারে ভর্তি টেবিলে বেশ কয়েকটি মদের গ্লাসও ছিল। যদিও ধোনি বা শার্দুলের পাশে মদের গ্লাস না থাকায় তাঁরা মদ্যপান করেননি বলেই অনুমান করা যায়। এই সেলিব্রেশনের পরেই অবশ্য শার্দুল ট্রেনিংয়েও নেমে পড়েন। ভারতের দক্ষিণ আফ্রিকা সফরের আগে মূলত ম্যাচ ফিট হতেই ভারতীয় এ দলে শার্দুলকে যুক্ত করা হয়েছে। সেকানে একটি লাল বলের ম্যাচ খেলবেন ভারতীয় অলরাউন্ডার।

বন্ধ করুন