বাংলা নিউজ > ময়দান > দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন মাহি? সাক্ষীর ছবি নিয়ে জল্পনা
ধোনির স্ত্রী সাক্ষী কি সন্তানসম্ভবা? 
ধোনির স্ত্রী সাক্ষী কি সন্তানসম্ভবা? 

দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন মাহি? সাক্ষীর ছবি নিয়ে জল্পনা

  • দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন মাহি? উঁকি দিচ্ছে সাক্ষী ধোনির বেবি বাম্প, সোশ্যাল মিডিয়ায় জল্পনা।

মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী কি সন্তানসম্ভবা?  সাক্ষী ধোনি কি ফের মা হচ্ছেন? এমনই সব প্রশ্ন উঁকি দিচ্ছে সোশ্যাল মিডিয়াতে। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে সম্প্রতি বিমানবন্দরে তার স্ত্রী সাক্ষী ধোনি এবং কন্যা জিভা ধোনির সঙ্গে দেখা গেছে। তখন তারা জয়পুর থেকে ফিরছিলেন।  ক্যামেরা বন্দি করা হয়েছে ধোনির পরিবারের। কয়েক মিনিটের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তারকা ক্রিকেটারের পরিবারের সেই ছবি।

উঁকি দিচ্ছে সাক্ষী ধোনির বেবি বাম্প! 
উঁকি দিচ্ছে সাক্ষী ধোনির বেবি বাম্প! 

ছবিতে মহেন্দ্র সিং ধোনিকে তার ক্যাসুয়াল স্টাইলের ড্রেসের সঙ্গে দেখা যায়। মাহি তার ব্যাগ নিজেই বহন করছিলেন। মাহির সেই ছবিতে সাক্ষী ধোনিকে দেখা যায়। সাক্ষী জিভার হাত ধরে গাড়ি থেকে নামছিলেন। ধোনির স্ত্রী সাক্ষীর ড্রেস দেখে একটা সময় কিছু নেটিজেন মনে করেন ধোনির স্ত্রী সাক্ষী সন্তানসম্ভবা। তারা সেই ছবিতে নানা কমেন্টও করতে থাকে। এরপরেই সেই ছবি আরও ভাইরাল হতে থাকে।

তবে কি মাহি দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন?
তবে কি মাহি দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন?

আইপিএল চলাকালীন দেখা গিয়েছিল ধোনিকে আলিঙ্গন করছিলেন সাক্ষী। সাক্ষীর ছবিও খুব বাইরাল হয়েছিল। সেই ছবি দেখে নেটিজেনরা প্রশ্ন তুলেছিলেন সাক্ষী কি সন্তানসম্ভবা? তখনও ধোনির পরিবারের তরফ থেকে কোনও উত্তর আসেনি এখনও কোনও উত্তর আসেনি। তবে জল্পনা চলছে। সাক্ষী ধোনির বেবি বাম্প দেখার পরেই সকলের মধ্যে প্রশ্ন তৈরি হচ্ছে। তবে কি মাহি দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন?

বন্ধ করুন