বাংলা নিউজ > ময়দান > মাহি হলে এমন মিস করতেন না, পন্তকে দেখে ধোনির জন্য বিলাপ করছেন বাদানি
ঋষভ পন্তকে দেখে এমএস ধোনির জন্য বিলাপ করছেন হেমাঙ্গ বাদানি (ছবি-এপি)

মাহি হলে এমন মিস করতেন না, পন্তকে দেখে ধোনির জন্য বিলাপ করছেন বাদানি

  • মাহির জন্য বাদানিকে বিলাপ করতে দেখা গেল। ঋষভ পন্তের মধ্যে যে ধোনির সেই ক্ষিপ্রতা নেই সেটা বলেই দিলেন হেমাঙ্গ। শ্রীলঙ্কার বিরুদ্ধে অপেক্ষাকৃত সহজ রান আউটের সুযোগ হারিয়েছেন পন্ত, সেখানে ধোনি পয়েন্ট ওয়ান পার্সেন্ট চান্সকেও কাজে লাগিয়ে রান আউট করতেন।

বর্তমানে টিম ইন্ডিয়ায় এমএস ধোনির অনুপস্থিতিটের পাচ্ছে গোটা ক্রিকেট মহল। এবার সেই কথাটাই প্রকাশ্যে বললেন প্রাক্তন ক্রিকেটার হেমাঙ্গ বাদানি। মাহির জন্য বাদানিকে বিলাপ করতে দেখা গেল। ঋষভ পন্তের মধ্যে যে ধোনির সেই ক্ষিপ্রতা নেই সেটা বলেই দিলেন হেমাঙ্গ। শ্রীলঙ্কার বিরুদ্ধে অপেক্ষাকৃত সহজ রান আউটের সুযোগ হারিয়েছেন পন্ত, সেখানে ধোনি পয়েন্ট ওয়ান পার্সেন্ট চান্সকেও কাজে লাগিয়ে রান আউট করতেন।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ২০২২ এশিয়া কাপের সুপার ফোর রাউন্ডে ভারত বনাম শ্রীলঙ্কার মধ্যে ম্যাচ চলাকালীন,রোহিত শর্মার নেতৃত্বাধীন দল আবারও নিজেদের টার্গেট রক্ষা করতে ব্যর্থ হয়েছে। শেষ পর্যন্ত ৬ উইকেটে ম্যাচ হেরেছে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন… ভিডিয়ো: স্টুডিওতে ব্যাট দিয়ে হেমাঙ্গ বাদানিকে আহত করলেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত!

১৭৪ রানের লক্ষ্যের পথে,ভারতের ইনিংসের পরে ব্যাট করার জন্য একটি চ্যালেঞ্জিং পিচ বলে মনে করা হয়েছিল। কুশল মেন্ডিস (৩৭ বলে ৫৭) এবং পথুম নিসাঙ্কা (৩৭ বলে ৫২) এর উদ্বোধনী ব্যাটিং জুটি আক্ষরিক অর্থেই টিম ইন্ডিয়াকে ব্যাকফুটে ঠেলে দিয়েছিল। মাত্র ৬৭টি ডেলিভারিতে তারা ৯৭ রানের জুটি গড়েছিল।

যাইহোক,খুব কম ভাগ্যের সঙ্গে শ্রীলঙ্কার ম্যাচ জিততে শেষ ২টি ডেলিভারিতে ২ রানের প্রয়োজন ছিল। শ্রীলঙ্কার উভয় ব্যাটারই শর্ট রান নেওয়ার চেষ্টা করছিলেন। আর্শদীপের শর্ট লেংথ ডেলিভারির বলে ব্যাট পেতে ব্যর্থ হন ব্যাটার। দুর্ভাগ্যবশত,পর্যাপ্ত সময় এবং তিনটি স্টাম্পের লক্ষ্য থাকা সত্ত্বেও,উইকেট-রক্ষক ঋষভ পন্ত লক্ষ্যে মারতে ব্যর্থ হন এবং আর্শদীপও তার শেষের দিকে স্টাম্পে লক্ষ্য রাখতে ব্যর্থ হন। শ্রীলঙ্কা একটি বল বাকি থাকতেই বাকি দুটি রান সম্পূর্ণ করে।

আরও পড়ুন… দীপককে কেন বল করালেন না? রোহিতের যুক্তি শুনলে হেসে ফেলবেন

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান হেমাঙ্গ বাদানি নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছিলেন যে,‘এখানে আপনি ধোনিকে এই রকম মিস করতে দেখতে পেতেন না। তাকে এভাবে রানআউট মিস করতে কখনও দেখিনি। ৩ স্টাম্প পর্যাপ্ত সময় দিয়ে আঘাত করতেন। কোনও ভাবেই তিনি এই রকমটা মিস করতেন না।’ আসলে বাদানি বলতে চেয়েছেন, এর আগে কখনও প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং উইকেট-রক্ষক ব্যাটার এমএস ধোনিকে এমন মিস করেননি। কারণ কোনও ভাবেই তিনি (ধোনি) রান আউট মিস করতেন না। তিনটি স্টাম্পের সঙ্গে লক্ষ্য করার সুযোগ ধোনি হারাতেন না। কিন্তু পন্ত সেটি করছেন। এভাবেই পন্তের সঙ্গে তুলনা করে ধোনিকে মিস করছেন বাদানি।

বন্ধ করুন