বাংলা নিউজ > ময়দান > বড় খবরের সন্ধানে থাকা খবর পিপাসুদের মাহির উপহার, জনপ্রিয় বিস্কুটে 7 নম্বর MSD

বড় খবরের সন্ধানে থাকা খবর পিপাসুদের মাহির উপহার, জনপ্রিয় বিস্কুটে 7 নম্বর MSD

জনপ্রিয় বিস্কুটে জায়গা পেলেন ধোনি

ওরিও বিস্কুটে মাহিকে তুলে ধরা হয়েছে। একটি ওরিও বিস্কুটের ছবি সোশ্যাল মিডিয়াতে খুব ভাইরাল হচ্ছে, সেখানে বিস্কুটের উপরে মাহির ব্যাট হাতে দাঁড়িয়ে থাকার দৃশ্য দেখা যায়। সেখানে লেখা রয়েছে এমএসডি। বিস্কুটের অন্যদিকে মাহির সাত নম্বর লেখা রয়েছে তার সঙ্গে লেখা রয়েছে ধোনি। 

রবিবার একটি ঘোষণা করলেন ভারতের কিংবদন্তি উইকেটরক্ষক তথা ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মাহি নিজের অধিনায়কত্বে ভারতকে দুবার বিশ্ব চ্যাম্পিয়ন করেছিলেন। যদিও অনেক ভক্ত মনে করেছিলেন যে ধোনি প্রতিটি ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করতে পারেন,কিন্তু এরকম কিছুই ঘটেনি। এভাবেই স্বস্তির নিঃশ্বাস ফেললেন ৪১ বছর বয়সী এই অভিজ্ঞের ভক্তরা।

৪১ বছর বয়সী ধোনি ওরিও বিস্কুট লঞ্চ করলেন। এক ভিডিয়োতে তিনি এই তথ্য জানিয়েছেন। ধোনি বলেছেন যে এই বিস্কুটটি ২০১১ সালে ভারতে এসেছিল এবং তারপরে টিম ইন্ডিয়া বিশ্বকাপও জিতেছিল। এখন আবার এটি ভারতে চালু হয়েছে এবং এর ফলে বিশ্বকাপও আসবে। তিনি তাঁর চুলের স্টাইল একই রেখেছেন। যদিও এটাকে তামাশা হিসেবে নেওয়া হচ্ছে। এমনকি ধোনি যখন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন,তখনও কোনও সংবাদ সম্মেলন করেননি।

আরও পড়ুন… ভারতের বিরুদ্ধেই পুকুর চুরি করতে গিয়েছিলেন ইংল্যান্ড অধিনায়ক! মানকাডিং বিতর্কের মধ্যেই ভাইরাল ভিডিয়ো

টিম ইন্ডিয়ার এই প্রাক্তন অধিনায়ক শনিবার তাঁর সোশ্যাল মিডিয়া পেজে বলেছিলেন যে তিনি ২৫ সেপ্টেম্বর লাইভে আসবেন। এর পরে,ভক্তরা ৪১ বছর বয়সী এই অভিজ্ঞ খেলোয়াড়ের সমস্ত ধরণের ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা অনুমান করেছিলেন। তবে এমন কোনও ঘোষণা করা হয়নি। ২০২০ সালের অগস্টে ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেন। যাইহোক,এর পরেও,তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা চালিয়ে গেছেন এবং তা চালিয়ে যাবেন।

আরও পড়ুন… সিঙ্গাপুরের বিরুদ্ধে একাধিক সুযোগ নষ্ট করে ড্র, হতাশ অধিনায়ক সুনীল ছেত্রী

৭ জুলাই ২০২২-এ ৪১ বছর বয়সী ধোনি তাঁর আন্তর্জাতিক ক্যারিয়ারে ৯০টি টেস্ট,৩৫০টি ওয়ানডে এবং ৯৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। টেস্টে তিনি ছয়টি সেঞ্চুরি ও ৩৩টি হাফ সেঞ্চুরি করেছেন। এই ফর্ম্যাটে তাঁর নামে একটি ডাবল সেঞ্চুরিও রয়েছে। ওয়ানডেতে তিনি ১০টি সেঞ্চুরি এবং ৭৩টি হাফ সেঞ্চুরি করেছেন। ভারতের হয়ে টি-টোয়েন্টিতে তাঁর নামে দুটি হাফ সেঞ্চুরি রয়েছে। টেস্টে ধোনির ৪৮৭৬ রান,ওয়ানডেতে ১০৭৭৩ এবং টি-টোয়েন্টি আন্তর্জাতিক ফর্ম্যাটে ১৬১৭ রান রয়েছে। ধোনি টি-টোয়েন্টি ক্রিকেটে মোট ৩৬১টি ম্যাচ খেলেছেন এবং ২৮টি অর্ধশতকের সাহায্যে মোট ৭১৬৭ রান করেছেন।

এদিন ওরিও বিস্কুটে মাহিকে তুলে ধরা হয়েছে। একটি ওরিও বিস্কুটের ছবি সোশ্যাল মিডিয়াতে খুব ভাইরাল হচ্ছে, সেখানে বিস্কুটের উপরে মাহির ব্যাট হাতে দাঁড়িয়ে থাকার দৃশ্য দেখা যায়। সেখানে লেখা রয়েছে এমএসডি। বিস্কুটের অন্যদিকে মাহির সাত নম্বর লেখা রয়েছে তার সঙ্গে লেখা রয়েছে ধোনি। এদিন এই বিস্কুট সকলের সামনে তুলে ধরলেন মাহি।

বন্ধ করুন