বাংলা নিউজ > ময়দান > ঝড়ের তাণ্ডবে ভেঙে গেল গল স্টেডিয়ামের অস্থায়ী গ্যালারি
ভেঙে গেল গল স্টেডিয়ামের অস্থায়ী গ্যালারি

ঝড়ের তাণ্ডবে ভেঙে গেল গল স্টেডিয়ামের অস্থায়ী গ্যালারি

  • আজ অর্থাৎ বৃহস্পতিবার সকাল থেকেই অতিবৃষ্টি ও ঝড়ের দাপটে এই গ্যালারি একেবারে বিলীন হয়ে যায়। তবে শুধু এই গ্যালারি নয়। ক্ষতি হয়েছেট ব্রডকাস্টারদের জন্য বানানো উঁচু স্ট্যান্ডেরও। সেখানকার শেডের ছাদও উড়ে গিয়েছে ঝড়ে।

শুভব্রত মুখার্জি: শ্রীলঙ্কার গল স্টেডিয়ামে প্রথম টেস্টে মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা এবং অস্ট্রেলিয়া। প্রথম দিনের খেলা শেষে দুই দল প্রায় সমানে সমানে লড়াই চালাচ্ছিল। তবে দ্বিতীয় দিনের শুরুতেই ঘটল বিপত্তি। প্রাকৃতিক বিপর্যয়ে স্টেডিয়ামের একাংশ একেবারে তছনছ হয়ে গেল। টানা বৃষ্টি ও ঝোড়ো বাতাসে মুখ থুবড়ে পড়ল গল আন্তর্জাতিক স্টেডিয়ামের অস্থায়ী গ্যালারি।

শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার মধ্যেকার প্রথম টেস্টের সৌজন্য টিকিটধারীদের জন্য শেড দিয়ে বসানো হয়েছিল এই অস্থায়ী গ্যালারি। যেখানে বুধবার ম্যাচের প্রথম দিন ছিল দর্শকে পরিপূর্ণ। কিন্তু আজ অর্থাৎ বৃহস্পতিবার সকাল থেকেই অতিবৃষ্টি ও ঝড়ের দাপটে এই গ্যালারি একেবারে বিলীন হয়ে যায়। তবে শুধু এই গ্যালারি নয়। ক্ষতি হয়েছেট ব্রডকাস্টারদের জন্য বানানো উঁচু স্ট্যান্ডেরও। সেখানকার শেডের ছাদও উড়ে গিয়েছে ঝড়ে। প্রবল ঝড়ে ঐতিহাসিক গল স্টেডিয়ামের গ্যালারিকে বেশ ক্ষতির সম্মুখীন হতে হয়েছে।

বৃষ্টি হতে পারে এমন পূর্বাভাস ছিল। তাই আগেই ঢেকে রাখা হয়েছিল মাঠের উইকেট। ঝোড়ো বাতাসে কভারও উড়ে যাওয়ার উপক্রম হয়েছিল। বাতাসের তীব্রতা এত বেশি ছিল যে মাঠকর্মীরা মিলেও কভারগুলো আগলে রাখতে হিমশিম খাচ্ছিলেন। টানা বৃষ্টির পাশাপাশি ঝোড়ো হাওয়ার কারণে কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয় মাঠকর্মীদের। ড্রেসিংরুমে দাঁড়িয়ে গ্যালারির উপর প্রকৃতির 'অত্যাচার' প্রত্যক্ষ করেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

বন্ধ করুন