বাংলা নিউজ > ময়দান > Malaysia Open 2022: জয় দিয়ে অভিযান শুরু করলেন সিন্ধু, ছিটকে গেলেন সাইনা
জয় দিয়ে অভিযান শুরু করলেন পিভি সিন্ধু (ছবি-এএনআই)

Malaysia Open 2022: জয় দিয়ে অভিযান শুরু করলেন সিন্ধু, ছিটকে গেলেন সাইনা

  • বুধবার মালয়েশিয়া ওপেন সুপার ৭৫০ টুর্নামেন্টের প্রথম রাউন্ডে নেমেছিলেন ভারতের দুই মহিলা ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু এবং সাইনা নেহওয়াল। যেখানে কোর্টের মধ্যে দুই তারকার ফল দুই রকম হয়েছে। যেখানে সিন্ধু দ্বিতীয় রাউন্ডে পৌঁছে গিয়েছেন অন্যদিকে সাইনা হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন।

বুধবার মালয়েশিয়া ওপেন সুপার ৭৫০ টুর্নামেন্টের প্রথম রাউন্ডে নেমেছিলেন ভারতের দুই মহিলা ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু এবং সাইনা নেহওয়াল। যেখানে কোর্টের মধ্যে দুই তারকার ফল দুই রকম হয়েছে। যেখানে সিন্ধু দ্বিতীয় রাউন্ডে পৌঁছে গিয়েছেন অন্যদিকে সাইনা হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন সিন্ধু একটি দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে থাইল্যান্ডের এবং বিশ্বের ১০ নম্বর পর্ণপাউই চোচুওংকে হারান। খেলার ফল ছিল ২১-১৩, ২১-১৭। চোচুওংকে স্ট্রেট গেমে পরাজিত করেছিলেন সিন্ধু।

আরও পড়ুন… Indonesia Masters-এর কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় পিভি সিন্ধু,লক্ষ্য সেনের

অন্যদিকে, লন্ডন অলিম্পিক্সের ব্রোঞ্জ পদক জয়ী সাইনা ৩৭ মিনিটে স্ট্রেট গেমে বিশ্বের ৩৩ নম্বরে থাকা আমেরিকার আইরিস ওয়াংয়ের কাছে হেরে যান। এই খেলার ফল হয়েছিল ১১-২১, ১৭-২১। সপ্তম বাছাই সিন্ধু পরবর্তীতে ২১ বছর বয়সী থাইল্যান্ডের ফিতায়াপোর্ন চাইওয়ানের বিরুদ্ধে লড়াইয়ে নামবেন। চাইওয়ান বিশ্ব জুনিয়র র‌্যাঙ্কিংয়ে বিশ্বের এক নম্বর এবং ব্যাংককে উবার কাপে থাইল্যান্ডের ব্রোঞ্জ পদক জয়ী দলেরও অংশ ছিলেন।

আরও পড়ুন… Indonesia Masters-এর কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় পিভি সিন্ধু,লক্ষ্য সেনের

বি সুমিত রেড্ডি এবং অশ্বিনী পোনপ্পার ডাবলস জুটিতে পরাজিত হয়েছেন। ৫২ মিনিটের কঠিন লড়াইয়ের পরে তারা নেদারল্যান্ডসের ২১ নম্বরে থাকা রবিন টেবিলিং এবং সেলেনা পিকের কাছে পরাজিত হয়েছেন। এই খেলার ফল ১৫-২১, ২১-১৯, ১৭-২১। 

বন্ধ করুন