বাংলা নিউজ > ময়দান > বান্ধবীকে পিটিয়ে খুনির হুমকি দিয়েও জামিন পেলেন ম্যান ইউনাইটেড তারকা গ্রিনউড

বান্ধবীকে পিটিয়ে খুনির হুমকি দিয়েও জামিন পেলেন ম্যান ইউনাইটেড তারকা গ্রিনউড

ম্যাসন গ্রিনউড (REUTERS)

গ্রেফতার হন ম্যাসন। তবে বান্ধবীকে পেটানো, খুনের হুমকির অভিযোগ সত্ত্বেও জামিন পেয়ে গেলেন এই ফুটবলার।

শুভব্রত মুখার্জি: প্রিমিয়র লিগ ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তথা ইংল্যান্ডের জাতীয় দলের তারকা ফুটবলার ম্যাসন গ্রিনউডের বিপক্ষে গুরুতর অভিযোগ এনেছিলেন তার বান্ধবী হ্যারিয়েট রবসন। তাকে শারীরিক নির্যাতনের করে পিটিয়ে রক্তাক্ত করেছেন গ্রিনউড বলে অভিযোগ ছিল তার। যে ছবি তিনি পোস্ট করেছিলেন তার সোশ্যাল মিডিয়াতেও। পরবর্তীতে গ্রেফতার হন ম্যাসন। তবে বান্ধবীকে পেটানো, খুনের হুমকির অভিযোগ সত্ত্বেও জামিন পেয়ে গেলেন এই ফুটবলার।

প্রসঙ্গত গত রবিবার ম্যান ইউয়ের নবীন প্রতিভা ২০ বছর বয়সি ফুটবলার ম্যাসন গ্রিনউডের বান্ধবী হ্যারিয়েট রবসন ইনস্টাগ্রামে নিজের শরীরে একাধি আঘাতের চিহ্নসহ বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন। তার শরীরে রক্ত ও ক্ষতের ছবি দেখিয়ে তিনি তার উপর হয়া শারীরিক নির্যাতনের জন্য গ্রিনউডকে দায়ী করেন। একটি রক্তাক্ত ভিডিয়ো আপলোড করেন তিনি। লেখেন ‘এটি তাদের জন্য, যারা জানতে চায় ম্যাসন গ্রিনউড আসলে আমার সঙ্গে কী করে।’ শারীরিক নির্যাতনের পাশাপাশি তরুণীকে খুনের হুমকি দেওয়ার কারণে গোটা মামলা নতুন মোড় নিয়েছে।

প্রসঙ্গত ঘটনার পরপরেই সোমবার গ্রিনউডকে জিজ্ঞাসাবাদ করেছে ইংল্যান্ডের পুলিশ। আদালতের নির্দেশ অনুযায়ী বুধবার পর্যন্ত তাঁর পুলিশি হেফাজতে থাকার কথা ছিল। কিন্তু আজ অর্থাৎ বুধবার দুপুরেই জামিন পেয়ে যান তিনি। জামিন পেলেও বৃটেন পুলিশের চোখের আড়ালে অর্থাৎ পুলিশকে না জানিয়ে তিনি কার্যত কোন মুভমেন্ট করতে পারবেন না। বিষয়টি নিয়ে আরও বিস্তারিত তদন্ত হবে বলে আদালতের তরফে জানানো হয়েছে। ইউনাইটেডের তরফেও তার প্রতি অনির্দিষ্টকালের জন্য অনুশীলনে যাওয়ার বিষয়ে নিষেধাজ্ঞা জারি করা রয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ইউনাইটেডের হোম গ্রাউন্ড অর্থাৎ ওল্ড ট্র্যাফোর্ডে তিনি যেতে পারবেন না।

বন্ধ করুন