বাংলা নিউজ > ময়দান > গোলের দেখা পেলেন রোনাল্ডো, ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে বড় জয় ইউনাইটেডের
গোলের দেখা পেলেন রোনাল্ডো (REUTERS)
গোলের দেখা পেলেন রোনাল্ডো (REUTERS)

গোলের দেখা পেলেন রোনাল্ডো, ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে বড় জয় ইউনাইটেডের

  • ওল্ড ট্র্যাফোর্ডে নবম মিনিটে অরক্ষিত অবস্থায় থাকা পর্তুগিজ মিডফিল্ডার ফার্নান্ডেজ গোল করে দলকে এগিয়ে দেন। উল্লেখ্য গত ফেব্রুয়ারির পর লিগে এটাই তার প্রথম গোল।

শুভব্রত মুখার্জি: চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই করার আশা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রায় ক্ষীণ থেকে ক্ষীণতর হয়ে গিয়েছে। প্রিমিয়র লিগে টানা দুই ম্যাচে হারও এক ম্যাচে ড্রয়ে লিগ তালিকায় প্রথম চারে থাকার সম্ভাবনা ভীষণ কঠিন হয়ে গিয়েছে। ক্ষীণ যে সম্ভাবনাটুকু রয়েছে তা বাঁচিয়ে রাখতেই তাদের সবকটা ম্যাচেই কার্যত জিততে হবে। ইউনাইটেডকে কিছুটা হলেও স্বস্তি জোগালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ব্রুনো ফার্নান্ডেজরা। তাদের গোলে ভর করে ব্রেন্ডফোর্ডকে হারাল রাল্ফ রাংনিকের দল।

প্রিমিয়ার লিগের ম‍্যাচে সোমবার রাতে ৩-০ গোলে জিতল ইউনাইটেড। ফার্নান্ডেজ দলকে এগিয়ে দেন। এরপর সফল স্পট কিকে ব‍্যবধান দ্বিগুণ করেন রোনাল্ডো। ম্যাচে ইউনাইটেডের হয়ে তৃতীয় গোলটি করেন রাফায়েল ভারানে। ওল্ড ট্র্যাফোর্ডে নবম মিনিটে অরক্ষিত অবস্থায় থাকা পর্তুগিজ মিডফিল্ডার ফার্নান্ডেজ গোল করে দলকে এগিয়ে দেন। উল্লেখ্য গত ফেব্রুয়ারির পর লিগে এটাই তার প্রথম গোল।

দ্বিতীয়ার্ধে ৬১তম মিনিটে সফল স্পট কিকে ব‍্যবধান দ্বিগুণ করেন রোনাল্ডো। ডি-বক্সে তাকেই রিকো হেনরি ফাউল করার ফলে পেনাল্টি পেয়েছিল ইউনাইটেড। ৭২তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন ভারানে। কর্নার থেকে বল পেয়ে চমৎকার ফিনিশিংয়ে গোল করেন ফরাসি ডিফেন্ডার। ফলে ৩-০ ব্যবধানে ম্যাচ জেতে ইউনাইটেড। এই ম্যাচে জয়ের পরে ৩৬ ম‍্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে থাকল ইউনাইটেড। ৮৩ পয়েন্ট নিয়ে টানা দ্বিতীয়বার শিরোপার পথে এগিয়ে ম‍্যাঞ্চেস্টার সিটি।

বন্ধ করুন