বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: ২টি সেঞ্চুরি ও ২টি হাফ-সেঞ্চুরি করেও বিজয় হাজারে ট্রফির ট্র্যাজিক হিরো মনন ভোরা

Vijay Hazare Trophy: ২টি সেঞ্চুরি ও ২টি হাফ-সেঞ্চুরি করেও বিজয় হাজারে ট্রফির ট্র্যাজিক হিরো মনন ভোরা

মনন ভোরা। ফাইল ছবি- বিসিসিআই।

চণ্ডীগড় অধিনায়কের চমকে দেওয়া পারফর্ম্যান্স ব্যর্থ হয় দল হারতে থাকায়।

ট্র্যাজিক হিরো বোধহয় একেই বলে। অধিনায়কোচিত দৃঢ়তায় গোটা টুর্নামেন্টে ব্যাট হাতে একা লড়াই চালান মনন ভোরা। তবে তাঁর দল জিততে পারেনি একটিও ম্যাচ। চলতি বিজয় হাজারে ট্রফির গ্রুপ লিগের পাঁচ ম্যাচে ২টি সেঞ্চুরি ও ২টি হাফ-সেঞ্চুরি করেন চণ্ডীগড় অধিনায়ক মনন। তবে দল জিততে না পারায় ব্যর্থ হয় তাঁর ব্যাক্তিগত ইনিংসগুলি।

# মনন এলিট-ডি গ্রুপে কেরলের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৬৯ বলে ৫৬ রান করেন। চণ্ডীগড় ৬ উইকেটে পরাজিত হয় ম্যাচে।

# উত্তরাখণ্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে খাতা খুলতে পারেননি ভোরা। চণ্ডিগড় ৩ উইকেটে হেরে বসে ম্যাচ।

# ছত্তিশগড়ের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে ৯টি বাউন্ডারির সাহায্যে ৯৫ বলে ৭৭ রান করেন মনন। চণ্ডীগড়কে ম্যাচ হারতে হয় ৪৪ রানের ব্যবধানে।

# মধ্যপ্রদেশের বিরুদ্ধে চতুর্থ ম্যাচে ৮টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৯৫ বলে ১০৫ রানের অধিনায়কোচিত ইনিংস খেলেন ভোরা। যদিও চণ্ডীগড় ম্যাচ হারে ৫ রানের সংক্ষিপ্ত ব্যবধানে।

# মহারাষ্ট্রের বিরুদ্ধে গ্রুপ লিগের শেষ ম্যাচে মনন ভোরা ১৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৩৯ বলে ১৪১ রানের দুরন্ত ইনিংস খেলেন। দুর্ভাগ্যের বিষয় যে, চণ্ডীগড় এই ম্যাচটিও হারে ৫ উইকেটে।

সব মিলিয়ে ৫ ম্যাচে ২টি সেঞ্চুরি ও ২টি হাফ-সেঞ্চুরির সাহায্যে ৭৫.৮০ গড়ে ৩৭৯ রান সংগ্রহ করেন মনন। লিগ পর্বের শেষে তিনি টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী। তবে চণ্ডীগড় পাঁচটি ম্যাচ হেরে গ্রুপের একেবারে শেষে থেকে বিদায় নেয় বিজয় হাজারে ট্রফি থেকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.