বাড়ি > ময়দান > প্রতিপক্ষ কোচ করোনা আক্রান্ত, তড়িঘড়ি প্রস্তুতি ম্যাচ বাতিল ম্যাঞ্চেস্টারের
অনুশীলনে ম্যান ইউ তারকারা। ছবি- টুইটার।
অনুশীলনে ম্যান ইউ তারকারা। ছবি- টুইটার।

প্রতিপক্ষ কোচ করোনা আক্রান্ত, তড়িঘড়ি প্রস্তুতি ম্যাচ বাতিল ম্যাঞ্চেস্টারের

  • ৭ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে স্টোক সিটির ম্যানেজারকে।

প্রতিপক্ষ দলের ম্যানেজার করোনা আক্রান্ত হওয়ায় প্রিমিয়র লিগ শুরুর আগে প্রস্তুতি ম্যাচ বাতিল করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। লকডাউনের পর পুনরায় প্রিমিয়র লিগ শুরুর আগে দলগুলিকে পরস্পরের মধ্যে প্রীতি ম্যাচ খেলে নিজেদের তৈরি করার অনুমতি দিয়েছে লিগ কর্তৃপক্ষ। তবে উদ্ভূত পরিস্থিতিতে স্টোক সিটির সঙ্গে ফ্রেন্ডলি ম্যাচ না খেলাই শ্রেয় মনে হয় রেড ডেভিলসদের।

স্টোক সিটির ম্যানেজার মাইকেল ও'নেইল গত পাঁচ বারের ডাক্তারী পরীক্ষায় করোনামুক্ত ছিলেন। তবে ষষ্ঠবার টেস্ট করা হলে তাঁর নমুনা পজিটিভ আসে। কোচের করোনা ধরা পড়ায় স্টোক সিটির বিরুদ্ধে ম্যাঞ্চেস্টারের প্রীতি ম্যাচ তড়িঘড়ি বাতিল করা হয়।

বুধবারই ক্যারিংটন ট্রেনিং গ্রাউন্ডে স্টোক সিটির বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে মাঠে নামার কথা ছিল ম্যাঞ্চেস্টারের। স্টোক সিটির ফুটবলার ও সাপোর্ট স্টাফরা মিয়ম মতো ম্যাঞ্চেস্টারের ফুটবলারদের সংস্পর্শে আসেননি। তাঁদের রাখা হয়েছিল সম্পূর্ণ ভিন্ন জায়গায়। ম্যাচ বাতিল ঘোষিত হওয়া মাত্রই স্টোক সিটির গোটা স্কোয়াড ফিরে যায়।

প্রোটোকল অনুযায়ী ৭ দিন সেলফ কোয়ারান্টাইনে থাকতে হবে ও'নেইলকে। যতদিন না সুস্থ হচ্ছেন, স্টোক সিটির ম্যানেজার দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। ফলে তাঁর লকডাউনের পর লিগের প্রথম ম্যাচে মাঠে থাকা চূড়ান্ত অনিশ্চিত হয়ে দাঁড়াল।

বন্ধ করুন