বাড়ি > ময়দান > হেনস্থা ও কটুক্তি ছাড়াও পুলিশকে ঘুষ দিতে চাওয়ার অভিযোগ, বিচারের মুখে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড অধিনায়ক
হ্যারি মাগুইর। ছবি- টুইটার।
হ্যারি মাগুইর। ছবি- টুইটার।

হেনস্থা ও কটুক্তি ছাড়াও পুলিশকে ঘুষ দিতে চাওয়ার অভিযোগ, বিচারের মুখে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড অধিনায়ক

  • গ্রিসের মায়কোনোসে বেড়াতে গিয়ে বিড়াম্বনায় তারকা ফুটবলার।

গ্রিসের মায়কোনোসে ছুটি কাটাতে গিয়ে বিড়াম্বনায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড অধিনায়ক হ্যারি মাগুইর। গত সপ্তাহে মায়কোনোসের একটি পানশালার বাইরে পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে গ্রেফতার হয়েছিলেন তারকা ফুটবলার। পুলিশি হেফাজত থেকে প্রাথমিকভাবে মুক্তি দেওয়া হলেও একাধিক ধারায় চার্জশিট পেশ করা হয়েছে তাঁর বিরুদ্ধে।

মঙ্গলবারই মায়কোনোসের নিকটবর্তী সায়রসের ফাস্ট-ট্র্যাক কোর্টে বিচার হওয়ার কথা মাগুইর-সহ তিন অভিযুক্তের। যদিও বিচার চলাকালীন ম্যান ইউ তারকার আদালতে হাজির থাকার সম্ভাবনা কম।

হ্যারি ও তাঁর দুই সঙ্গীর বিরুদ্ধে হেনস্থা, প্রকাশ্যে কটুক্তির অভিযোগ আনা হয়েছে। তারকা ফুটবলারের বিরুদ্ধে পুলিশকে ঘুষ দিতে চাওয়ার বাড়তি অভিযোগ আনা হয়েছে চার্জশিটে। ফাস্ট-ট্র্যাক কোর্টের একটি সুনানিতেই বিচার শেষ হয়ে যাওয়ার কথা।

উল্লেখ্য, ইউরোপা লিগ থেকে ছিটকে যাওয়ার পর মাগুইর এই মুহূর্তে অফ-সিজনের ছুটিতে রয়েছেন। বান্ধবীর সঙ্গে তিনি বেড়তে গিয়েছেন মায়কোনোসে। হ্যারির ভাই ও কয়েকজন বন্ধুও সঙ্গে রয়েছেন।

গ্রিক সংবাদমাধ্যমের খবর, মায়কোনোসে এক পানশালার বাইরে হ্যারিরা স্থানীয়দের সঙ্গে ঝামেলায় জড়ালে তাঁরা পুলিশে খবর দেন। পরে পুলিশ এলে মদ্যপ অবস্থায় পুলিশের সঙ্গেও ঝামেলায় জড়িয়ে পড়েন তারকা ফুটবলার ও তাঁর সঙ্গীরা।

পুলিশ সূত্রে জানা যায়, পানশালার বাইরে কর্তব্যরত পুলিশ অফিসারের সঙ্গে প্রথমে বচসায় জড়ান মাগুইর। পরে আঘাত করেন। তার পরেই মাগুইর-সহ মোট তিনজন ব্রিটিশ নাগরিককে আটক করে গ্রিক পুলিশ।

বন্ধ করুন