বাংলা নিউজ > ময়দান > বান্ধবীকে ধর্ষণ ও মারধরের গুরুতর অভিযোগে গ্রেফতার হলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার গ্রিনউড

বান্ধবীকে ধর্ষণ ও মারধরের গুরুতর অভিযোগে গ্রেফতার হলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার গ্রিনউড

ম্যাসন গ্রিনউড। ছবি- রয়টার্স।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় গ্রিনউডের বান্ধবী হ্যারিয়েট রবসনের অভিযোগের ভিডিয়ো।

ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযোগে গ্রেফতার হলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার ম্যাসন গ্রিনউড। সোশ্যাল মিডিয়ায় ম্যান ইউ তারকার বিরুদ্ধে তাঁকে নির্যাতনের অভিযোগ তোলেন এক মহিলা, যিনি গ্রিনউডের বান্ধবী হিসেবেই পরিচিত। যার ভিত্তিতেই রবিবার গ্রেটার ম্যাঞ্চেস্টার পুলিশ গ্রেফতার করে গ্রিনউডকে।

রবিবার গ্রিনউডের বান্ধবী হ্যারিয়েট রবসন ইনস্টাগ্রামে ছবি ও ভিডিয়ো পোস্ট করে তারকা ফুটবলারের বিরুদ্ধে শারীরিক ও যৌন নির্যাতনের গুরুতর অভিযোগ তোলেন। ভিডিয়োটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ভিডিয়োয় হ্যারিয়েটের ঠোঁটে, চোখের কোণে, উরুতে একাধিক আঘাতের চিহ্ন দেখা যায়।

পুলিশের তরফে গ্রিনউডের নাম নেওয়া না হলেও এটা নিশ্চিত করা হয়েছে যে, ২০ বছর বয়সী এক ব্যক্তিকে ধর্ষণ ও নির্যাতনকারী সন্দেহে গ্রেফতার করা হয়েছে। সঙ্গে এও জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে পুলিশ হেফাজতে রাখা হবে। তদন্ত প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়েছে বলেও জানানো হয় পুলিশের তরফে।

গ্রিনউড তাঁর বিরুদ্ধে ওঠা এমন চাঞ্চল্যকর অভিযোগ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। তবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তরফে পরবর্তী নোটিসের আগে পর্যন্ত তারকা ফুটবলারকে সাসপেন্ড করা হয়েছে। ততদিন ম্যাচে বা অনুশীলনে যোগ দিতে পারবেন না গ্রিনউড। ক্লাবের তরফে বিজ্ঞপ্তিতে স্পষ্ট জানানো হয়েছে যে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোনও রকম হিংসাকে কখনও প্রশ্রয় দেবে না।

বন্ধ করুন