বাংলা নিউজ > ময়দান > ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে সেভিয়াতে যোগ দিলেন তারকা স্ট্রাইকার

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে সেভিয়াতে যোগ দিলেন তারকা স্ট্রাইকার

সেভিয়ার হয়ে সই করলেন মার্শিয়াল। ছবি- টুইটার (@SevillaFC_ENG)।

২০১৫-১৬ মরশুমে ম্যান ইউনাইটেডে যোগ দিয়েছিলেন মার্শিয়াল।

দলে নিয়মিত সুযোগ না পাওয়ায়, জানুয়ারি ট্রান্সফার উইন্ডোর শুরুতেই দল ছাড়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকা অ্যান্থনি মার্শিয়াল। বেশ কিছুদিন ধরে জল্পনা কল্পনার পর, অবশেষে তাঁর ইচ্ছাপূরণ হল। ছয় মাসের লোনে, মরশুমের বাকিটা তিনি লা লিগা ক্লাব সেভিয়ার হয়েই খেলবেন।

একদিকে চোট আঘাতের সমস্যা, অপরদিকে খারাপ ফর্ম, দুই মিলিয়ে সাম্প্রতিক সময়টা একেবারেই সুখকর কাটেনি মার্শিয়ালের পক্ষে। এ মরশুমে এখনও পর্যন্ত রেড ডেভিলসের হয়ে মাত্র দু'টি ম্যাচে প্রথম এগারোয় সুযোগ পেয়েছিলেন তিনি। এর জেরেই নিয়মিত খেলার উদ্দেশ্যে তিনি দল বদলের ইচ্ছাপ্রকাশ করেন। সেইমতো মঙ্গলবারই (২৫ জানুয়ারি) লা লিগা ক্লাব সেভিয়ায় যোগ দিলেন ফরাসি ফরোয়ার্ড। ইতিমধ্যেই সরকারিভাবে সেভিয়ার তরফে মার্শিয়ালকে দলে নেওয়ার কথা ঘোষণা করে দেওয়া হয়েছে। 

সেভিয়া এক বিবৃতিতে মার্শিয়ালকে দলে নেওয়ার কথা ঘোষণা করে জানায়, ‘ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে আমাদের এক চুক্তি পাকা হয়েছে, যার দরুণ লোনে মরশুমের বাকিটা সময় অ্যান্থনি মার্শিয়াল আমাদের দলের হয়েই খেলবেন।’ মার্শিয়ালের জন্য লোন ফি বাবদ কোনো অর্থ দিতে না হলেও, সেভিয়াই তাঁর গোটা বেতনের খরচ বহন করবে। ২০১৫-১৬ সালে ম্যান ইউনাইটেডে যোগ দিয়ে ২৬৯টি ম্যাচে ৭৯টি গোল করেছেন মার্শিয়াল।

এই সপ্তাহে ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে সাবস্টিটিউট হয়ে মাঠে নেমেছিলেন বটে, তবে তেমন বলার মতো প্রভাব ফেলতে ব্যর্থ হন তিনি। বর্তমান পরিস্থিতি অনুযায়ী আপাতত লোনে সেভিয়াতে যোগ দিলেও, ভবিষ্যতে ম্যান ইউনাইটেডের হয়ে মার্শিয়ালকে খেলতে দেখার সম্ভাবনা খুবই কম। সম্ভবত, গ্রীষ্মেই পাকাপাকিভাবে ম্য়ান ইউনাইটেড থেকে বিদায় নিতে চলেছেন মার্শিয়াল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

নড্ডার সঙ্গে সাক্ষাৎ করলেন পবন সিং, প্রার্থীপদ থেকে সরে গিয়ে কথা দু’‌পক্ষের কেরিয়ারে পেতে চান সাফল্য? আগামিকাল বিজয়া একাদশীর টোটকা দেখে নিন মহাশিবরাত্রিতে ভোলেনাথ সম্পর্কিত ৫ শুভ জিনিস নিয়ে আসুন বাড়িতে, দূর হবে সব বাধা Mamata speech LIVE: ‘বাংলার শিল্পের হাওয়া বইছে, চাকরির অভাব হবে না’, বললেন মমতা মঙ্গলে কলকাতায় ফের সোনার দর চমক দিচ্ছে? রুপো আজ ফের ঊর্ধ্বমুখী ইনিংস শেষ ব্রুস অক্সেনফোর্ড-পল উইলসনের! ২ আম্পায়ারকে গার্ড অফ অনার দিয়ে সম্মান লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে রচনা! কোন আসন থেকে দাঁড়াবেন টিভির দিদি নম্বর ১ 'আমার গায়ের চামড়া পুড়ে যায়', 12th Failএর প্রস্তুতিতে কঠিন অভিজ্ঞতা বিক্রান্তের ‘অনেকে গদ্দারদের সঙ্গে যোগাযোগ রাখছে’‌, সভা থেকে নেতা–কর্মীদের সতর্ক করলেন মমতা সলমনকে কোলে তুলতে না পেরে শেরাকে ডাকলেন অনন্ত! এরপরই তো শুরু হল আসল মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.