বাংলা নিউজ > ময়দান > এশিয়ান টিটি চ্যাম্পিয়ানশিপের ভারতীয় দল থেকে বাদ পড়লেন মনিকা
মনিকা বাত্রা।
মনিকা বাত্রা।

এশিয়ান টিটি চ্যাম্পিয়ানশিপের ভারতীয় দল থেকে বাদ পড়লেন মনিকা

  • ২৮ সেপ্টেম্বর থেকে দোহাতে বসছে এশিয়ান টিটি চ্যাম্পিয়ানশিপের আসর। এর প্রধান কারণ এই টুর্নামেন্টের আগে সোনেপাতে এক অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছিল ফেডারেশন, যাতে অংশ না নেওয়ার ফলেই মনিকাকে বাদ পড়তে হয়েছে দল থেকে।

শুভব্রত মুখার্জি : আসন্ন এশিয়ান টেবিল টেনিস চ্যাম্পিয়ানশিপের জন্য ঘোষিত ভারতীয় দল থেকে বাদ পড়লেন স্টার প্যাডলার মনিকা বাত্রা। মনিকার অনুপস্থিতিতে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন বঙ্গললনা সুতীর্থা মুখার্জি। বিশ্ব ক্রমতালিকায় ৯৭ নম্বরে থাকা সুতীর্থা সদ্য সমাপ্ত টোকিও গেমসে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। সুতীর্থার সঙ্গে দলে রয়েছেন আইহিকা মুখার্জি (১৩১), অর্চনা কামাথ (১৩২)।

সেপ্টেম্বর মাসের ২৮ তারিখ থেকে দোহাতে বসছে এশিয়ান টিটি চ্যাম্পিয়ানশিপের আসর। এর প্রধান কারণ এই টুর্নামেন্টের আগে সোনেপাতে এক অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছিল ফেডারেশন যাতে অংশ না নেওয়ার ফলেই মনিকাকে বাদ পড়তে হয়েছে দল থেকে। অন্যদিকে পুরুষদের দলে রয়েছেন শরথ কমল (৩৩),জি সাথিয়ান (৩৮), হরমিত দেশাই (৭২),মানব ঠাক্কার (১৩৪) এবং সানিল শেট্টি (২৪৭)।

উল্লেখ্য টিটির সর্বশক্তিধর দেশ চিন এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে না। ফলে পদক জয়ের সম্ভাবনা অনেকটাই বেড়ে গিয়েছে সুতীর্থাদের। ফেডারেশনের তরফে আগেই জানানো হয়েছিল ন্যাশনাল ক্যাম্পে যোগ না দিলে জাতীয় দলে নির্বাচন করা হবে না। মনিকার ক্ষেত্রেও তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মনিকা আগেই ফেডারেশনকে জানিয়েছিলেন তিনি ব্যক্তিগত কোচের সাথে পুনেতে অনুশীলন করবেন।

বন্ধ করুন