বাংলা নিউজ > ময়দান > বিশ্ব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার-ফাইনালে উঠলেন মনিকা বাত্রা

বিশ্ব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার-ফাইনালে উঠলেন মনিকা বাত্রা

কোয়ার্টার-ফাইনালে উঠলেন মনিকা বাত্রা (ছবি:টুইটার)

বিশ্ব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের ঐতিহাসিক পদক জয় থেকে আর একধাপ দূরে রয়েছেন মনিকা বাত্রা।

বিশ্ব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার-ফাইনালে পৌঁছালেন মনিকা বাত্রা। একটি নয়, দুটি বিভাগের কোয়ার্টার ফাইনালে উঠলেন ভারতের টেবিল টেনিস তারকা। মহিলাদের ডাবলস বিভাগ ও মিক্সড ডাবলস বিভাগের শেয ষোলোয় পৌঁছালেন মানিকা বাত্রা। বিশ্ব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে পদক জযের জন্য আর একধাপ দূরে রয়েছেন মনিকা বাত্রা। আর একটা ম্যাচ জয় মানেই ঐতিহাসিক পদক নিশ্চিত করতে পারবেন মনিকা বাত্রা। 

শুক্রবার মহিলাদের ডাবলস রাউন্ড অফ ১৬ তে মানিকা বাত্রা এবং অর্চনা কামাথ হাঙ্গেরির ডোরা মাদারাস এবং জর্জিনা পোটাকে ১১-৪, ১১-৯, ৬-১১, ১১-৭ এ পরাজিত করেন৷ সেমিফাইনালে জায়গা পাওয়ার জন্য তারা মুখোমুখি হবে লুক্সেমবার্গের সারাহ ডি নুটে এবং জিয়া লিয়ান নি। প্রতিযোগিতায় সেমিফাইনালে পরাজিত সকলকে ব্রোঞ্জ পদক দেওয়া হবে। মিক্সড ডাবলসে, মনিকা এবং জি সাথিয়ান কোয়ার্টার ফাইনালে পৌঁছানোর জন্য প্রথম দুটি গেম হেরে যাওয়ার পরে কনক ঝা এবং ওয়াং মানুয়ের ইউএসএ-চিন জুটির বিরুদ্ধে একটি সাহসী প্রত্যাবর্তন করেছিলেন। ভারতীয় জুটি জিতেছে ১৫-১৭, ১০-১২, ১২-১০, ১১-৬, ১১-৭ এ। কোয়ার্টার ফাইনালে তাদের মুখোমুখি হবে জাপানের হরিমোতো তোমোকাজু এবং হায়াতা হিনার।

বিশ্ব টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে মনিকা বাত্রা মিশ্র এবং মহিলাদের ডাবলস ইভেন্টে কোয়ার্টার ফাইনালে পৌঁছানোর পরেই ভারতীয় টেবিল টেনিস জগতে খুশির হাওয়া বয়ে এসেছে। ভারতকে একটি ঐতিহাসিক পদক জয়ের সামনে দাঁড়িয়ে রয়েছে। পদক জিততে হলে আর মাত্র একটি ম্যাচ জিততে হবে মনিকাকে। এদিনের ম্যাচ জিতে জি সাথিয়ান জানিয়েছেন, তাঁরা একটি শক্তিশালী জুটির বিরুদ্ধে দুর্দান্ত প্রত্যাবর্তন করে ম্যাচ জিতেছেন। সেমিফাইনালে উঠতে হলে শীর্ষবাছাই জাপানি জুটির বিরুদ্ধে ম্যাচটি কঠিন হতে চলেছে, তবে তারা সেই ম্যাচের জন্য প্রস্তুত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.