বাংলা নিউজ > ময়দান > মুস্তাক আলিতে কর্নাটক দলের অধিনায়ক মনীশ পাণ্ডে, দলে রাখা হল পাড্ডিকাল-ময়াঙ্ককে
মণিশ পাণ্ডে।
মণিশ পাণ্ডে।

মুস্তাক আলিতে কর্নাটক দলের অধিনায়ক মনীশ পাণ্ডে, দলে রাখা হল পাড্ডিকাল-ময়াঙ্ককে

  • ২০২১ সালের ৪ নভেম্বর থেকে শুরু হবে মুস্তাক আলি ট্রফি। সেই উপলক্ষে ২০ জন সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে কর্নাটক এবং সেই দলের অধিনায়কত্বের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে মনীশের হাতে। তবে গ্রুপ পর্বে খেলা হবে না কেএল রাহুলের। কারণ তিনি জাতীয় দলের অ্যাসাইনমেন্টে ব্যস্ত থাকবেন।

শুভব্রত মুখার্জি: ভারতের ঘরোয়া ক্রিকেটের টি-২০ টুর্নামেন্ট আসন্ন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে কর্নাটক দলকে নেতৃত্ব দেবেন ডান হাতি মিডল অর্ডার ব্যাটার মনীশ পাণ্ডে। দলে রয়েছেন ভারতীয় টেস্ট দলের সাম্প্রতিক কালের ওপেনিং ব্যাটার ময়াঙ্ক আগরওয়াল। আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বাঁহাতি ওপেনার দেবদূত পাড্ডিকালও রয়েছেন কর্নাটক দলে।

উল্লেখ্য ২০২১ সালের ৪ নভেম্বর থেকে শুরু হবে মুস্তাক আলি ট্রফি। সেই উপলক্ষে ২০ জন সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে কর্নাটক এবং সেই দলের অধিনায়কত্বের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে মনীশের হাতে। তবে গ্রুপ পর্বে খেলা হবে না কেএল রাহুলের। কারণ তিনি জাতীয় দলের অ্যাসাইনমেন্টে ব্যস্ত থাকবেন। শেষ মরসুমে টেনিস এলবোর কারণে খেলা হয়নি মনীশ পাণ্ডের। তবে এই মরসুমে দলে ফিরেই তিনি অধিনায়কের দায়িত্ব নেবেন ব্যাটার করুণ নায়ারের হাত থেকে। উল্লেখ্য নয়ার এই বছরের জানুয়ারির পরে আর কর্নাটকের হয়ে খেলেননি।

২০২০-২১ সালে দলের সহ অধিনায়কের ভূমিকা পালন করেছিলেন পবন‌ দেশপান্ডে। তবে এই বছর তিনি দলে সুযোগ পাননি। এ দিকে সাম্প্রতিক কালে অভিমন্যু মিথুন অবসর নিয়েছেন। ফলে এ বার তিনিও নেই দলে। ২০১৮-'১৯ এবং ২০১৯-'২০ মরসুমে পরপর দু'বার ট্রফি জয়ের পরে ২০২০-'২১ মরসুমে ফাইনালে উঠতে ব্যর্থ হয় কর্নাটক। কর্নাটক নভেম্বর মাসের ৪ তারিখে তাদের অভিযান শুরু করবে মুম্বইয়ের বিরুদ্ধে। 

এক নজরে দেখে নিন কর্নাটক স্কোয়াড : 

মনীশ পান্ডে(অধিনায়ক), ময়াঙ্ক আগরওয়াল, দেবদূত পাড্ডিকাল, কেভি সিদ্ধার্থ, রোহন কদম, অনিরুদ্ধ যোশি, করুণ নায়ার, অভিনব মনোহর, নিহাল উল্লাল, বিআর শরথ, শ্রেয়স গোপাল, কৃষ্ণাপ্পা গৌতম, জগদীশা সুচিথ, প্রবীন দুবে, কেসি কারিয়াপ্পা, প্রসিধ কৃষ্ণ, প্রতীক জৈন, বিজয় কুমার, এমবি দর্শন, বিদ্যাধর পাতিল।

বন্ধ করুন