বাংলা নিউজ > ময়দান > দলনেত্রী দায়িত্ব দিলে তা পালন করতে তৈরি বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি
মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মনোজ তিওয়ারি (ছবি: গুগল)
মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মনোজ তিওয়ারি (ছবি: গুগল)

দলনেত্রী দায়িত্ব দিলে তা পালন করতে তৈরি বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি

  • চার থেকে সাত সব জায়গাতেই ব্যাট করতে পারেন তিনি। যদি দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চান তাহলে দলের যেকোনও দায়িত্ব কাঁধে তুলে নিতে পারবেন। ২০২১ বিধানসভা ভোটে শিবপুর কেন্দ্রে জিতেই এমন কথা জানিয়ে দিলেন জাতীয় দলের ক্রিকেটার তথা বাংলার প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি।

চার থেকে সাত সব জায়গাতেই ব্যাট করতে পারেন তিনি। যদি দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চান তাহলে দলের যেকোনও দায়িত্ব কাঁধে তুলে নিতে পারবেন। ২০২১ বিধানসভা ভোটে শিবপুর কেন্দ্রে জিতেই এমন কথা জানিয়ে দিলেন জাতীয় দলের ক্রিকেটার তথা বাংলার প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি।

পাঁচ বারের বিধায়ক জটু লাহিড়ীর আসনে টিকিট পাওয়ার পর থেকেই রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছিল। রাজনীতির জগতে একেবারে নতুন মনোজ কী এই পিচে নিজের পারফরমেন্স দেখাতে পারবেন? সবাইকে ভুল প্রমাণ করে শিবপুর কেন্দ্র থেকে বিজেপি-র নিকটতম প্রতিদ্বন্দ্বী রথীন চক্রবর্তীকে হারিয়ে দিলেন মনোজ।

জয়ের পরে সকলকে অভিনন্দন জানিয়ে মনোজ জানান, ক্রিকেটে শতরান করার জন্য নিজেকে যেমন উজাড় করে দিতাম এখানেও তাই করেছি। মানুষ আমার প্রতি বিশ্বাস দেখিয়েছে এবার আমি তাদের বিশ্বাসকে ফিরিয়ে দেব। 

জীবনের এই বিশেষ দিনটিকে তিনি পরিবারের সঙ্গে পালন করতে চান। মা, বউ, ছেলের সঙ্গে সময় কাটানোর ইচ্ছে রয়েছে তাঁর। কারণ এই মুহূর্তে করোনার প্রকোপ বাড়ছে তার সঙ্গে দলনেত্রী জানিয়েছেন কোনও ভাবে বিজয় মিছিল করা যাবেনা। তাই সামাজিক দূরত্ব মেনেই সবটা করতে চান মনোজ। ভোট যুদ্ধ জিতে প্রথমে করোনার বিরুদ্ধে লড়াই করতে চান মনোজ তিওয়ারি।

বন্ধ করুন