বাংলা নিউজ > ময়দান > Manoj Tiwary Comeback: তামিমের মতোই সিদ্ধান্ত বদল! অবসর ভেঙে ফের মাঠে ফিরছেন মনোজ

Manoj Tiwary Comeback: তামিমের মতোই সিদ্ধান্ত বদল! অবসর ভেঙে ফের মাঠে ফিরছেন মনোজ

মনোজ তিওয়ারি। ছবি- টুইটার

অবসর ভেঙে মাঠে ফিরতে চলেছেন মনোজ তিওয়ারি। এমনটাই জানা গিয়েছে। গত ৩ আগস্ট অবসরের সিদ্ধান্ত নেন মনোজ। তারপরই আসরে নামে সিএবি। 

গত ৩ আগস্ট আচমকাই ক্রিকেটের সব ধরণের ফরম্যাট থেকে অবসর নেন মনোজ তিওয়ারি। শোরগোল পড়ে যায় বঙ্গ ক্রিকেটে। কারণ সিএবি কর্তাদের সঙ্গে কোনও রকম আলোচনা না করেই তিনি এমন সিদ্ধান্ত নেন। যা নিয়ে বেশ অন্ধকারে চলে যায় বঙ্গ ক্রিকেট সংস্থা। কারণ বাংলা দলের অন্যতম ভরসার মুখ মনোজ। দলকে নেতৃত্ব দেন তিনি। ফলে তাঁর এই আচমকা অবসরে বেশ চাপে পড়ে যায় সিএবি।

পরিস্থিতি বুঝতে পেরে আসরে নামেন সিএবির কর্তারা। কথা বলেন তাঁর সঙ্গে। মনে করা হচ্ছে তাতেই বরফ গলে রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রীর। মনে করা হচ্ছে অবসর ভেঙে আরও এক বছরের জন্য বাংলার হয়ে খেলতে চলেছেন তিনি। যদিও সরকারি ভাবে এখনও কিছু ঘোষণা করেনি সিএবি বা মনোজ। আজ অর্থাৎ মঙ্গলবার বিকালে সিএবি একটি সাংবাদিক সম্মেলন ডেকেছে। সেখানে উপস্থিত থাকবেন মনোজ তিওয়ারি এবং সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়। সেখানেই সরকারি ভাবে তা জানানো হবে। এমনটাই মনে করা হচ্ছে।

আর যদি সেটাই হয় তাহলে মাত্র ৫ দিনের ব্যবধানে নিজের সিদ্ধান্ত বদলের পথে হাঁটলেন মনোজ। যদিও তিনি আর এক বছর বাংলার হয়ে খেলবেন বলে জানা গিয়েছে সিএবি সূত্র মারফত। অভিমন্যু বাংলা দলের অধিনায়কত্ব পালন করলেও মনোজ শক্ত হাতে দল পরিচালনা করতে পারেন। তাঁর নেতৃত্বে অনেক হেরে যাওয়া ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে বাংলা। হাতের তালুর মতো চেনেন এই দলকে। যদিও তাঁর একটাই আফসোস, এই দলকে রঞ্জি জেতাতে পারেননি তিনি। কিন্তু ফের একবার সেই সুযোগ চলে এল মনোজের কাছে।

যদিও এর আগে তিনি জানিয়েছেন বাংলাকে রঞ্জি চ্যাম্পিয়ন করেই তারপর অবসর নেবেন। এমনকী গতবছর রঞ্জির ফাইনালে হারের পর তিনি ঠিক কী করবেন সেই সিদ্ধান্তে আসতে পারেননি তিনি। কিন্তু নতুন মরশুম শুরুর আগে হঠাৎ নিজের এই সিদ্ধান্ত স্বাভাবিক ভাবেই অবাক করে সকলকে। সমস্যায় পড়ে বাংলা শিবির। কারণ মনোজের বিকল্প নেই এই বাংলা দলে। তাই আসরে নেমে মনোজের কথা বলেন তারা। তাছাড়া মনোজ গত মরশুমেও যথেষ্ট ভালো ব্যাট করেছেন। নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রেও দক্ষতার পরিচয় দিয়েছিলেন তিনি। তাই বাংলার ক্রিকেটের স্বার্থে নিজের সিদ্ধান্ত বদলের পথে হাঁটলেন এই সিনিয়র ক্রিকেটার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.