বাংলা নিউজ > ময়দান > বিজয় হাজারেতে বাংলার হয়ে খেলতে চান মনোজ! মন্ত্রীর ফর্ম নিয়ে চিন্তায় সিএবি
মন্ত্রীর ফর্ম নিয়ে চিন্তায় সিএবি (ছবি:টুইটার)
মন্ত্রীর ফর্ম নিয়ে চিন্তায় সিএবি (ছবি:টুইটার)

বিজয় হাজারেতে বাংলার হয়ে খেলতে চান মনোজ! মন্ত্রীর ফর্ম নিয়ে চিন্তায় সিএবি

  • বাংলার হয়ে বিজয় হাজারেতে ব্যাট ধরতে চান মনোজ! রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রীর পারফরমেন্স নিয়ে চিন্তায় সিএবি।

চোট পাওয়ার পর প্রায় দেড় বছর মাঠের বাইরে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। তার মধ্যেই রাজনীতিতে প্রবেশ মনোজ তিওয়ারির। ভোটে জিতে রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্ব। তবে গুরুদায়িত্ব পেলেও ক্রিকেটকে এখনই গুডবাই জানাতে চান নাম মনোজ। তাই মরশুমের শুরু থেকেই অনুশীলন করছেন। দলের শীর্ষ নেতৃত্ব থেকে অনুমতি নিয়ে বাংলার জার্সিতে নামার জন্যও তিনি প্রস্তুত। বৃহস্পতিবার ঝাড়খণ্ডের বিরুদ্ধে বাংলার প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিলেন মনোজ। 

মনোজ জানান, ‘ক্রিকেটের জন্যই আমার সবকিছু। আমি এখনও ক্রিকেট উপভোগ করি। চোট সারিয়ে আস্তে আস্তে ফিট হয়েছি। আমার মধ্যে ক্রিকেট বাকি আছে। আশা করি বাংলাকে বিজয় হাজারে ট্রফিতে ভালো জায়গায় নিয়ে যেতে পারব। শুধু বিজয় হাজারে ট্রফি না আমি রঞ্জি ট্রফিও খেলতে চাই।’ মনোজের পারফরমেন্স নিয়ে টিম ম্যানেজমেন্ট কিন্তু উৎসাহী নয়। সূত্রের খবর, মনোজ তিওয়ারির ফিটনেস নিয়ে খুব একটা খুশি নন কোচ অরুণলাল। ইয়ো ইয়ো টেস্টে ভালো ফল করতে পারেননি মনোজ। পুরনো চোটও নাকি মাঝে মাঝে সমস্যায় ফেলছে। ঝাড়খণ্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে সেভাবে রান পাননি। তবে এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চান না অরুণলাল।

অরুণলাল প্রকাশ্যে বলছেন, ‘মনোজের নির্বাচন সম্পন্ন ভাবে নির্বাচকদের হাতে। মনোজের মতো অভিজ্ঞ ক্রিকেটার দলে থাকলে লাভ হবে।’ ঝাড়খণ্ডের বিরুদ্ধে পাঁচটি ম্যাচে মনোজের পারফরম্যান্স দেখার পর চূড়ান্ত সিদ্ধান্তে নিতে চান অরুণলাল। মনোজ তিওয়ারি নিজে খেলতে চাইলে তাকে বাদ দেওয়াটা খুব একটা সহজ হবে না বলে মনে করছেন অনেকেই। প্রত্যেকে তাকিয়ে রয়েছেন ঝাড়খণ্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে মনোজ কি রকম পারফরম্যান্স করেন। মনোজ ভালো পারফর্ম করলে তার নির্বাচন নিয়ে কোনও সমস্যা হবে না বলে মনে করেন কর্তারা। তবে ফল অন্য হলে মনোজের সঙ্গে আলোচনা করতে পারেন সিএবি কর্তারা। সেক্ষেত্রে মনোজের ভাগ্য কোন পথে যায় সেটাই দেখার।

বন্ধ করুন