বাংলা নিউজ > ময়দান > পরিবর্ত হিসেবে মাঠে নেমে দুরন্ত হ্যাটট্রিক রাশফোর্ডের, চ্যাম্পিয়ন্স লিগে ৫ গোলে জয় ম্যাঞ্চেস্টারের
ম্যাচের নায়ক রাশফোর্ডকে অভিনন্দন কোচের। ছবি- টুইটার (Manchester United)।
ম্যাচের নায়ক রাশফোর্ডকে অভিনন্দন কোচের। ছবি- টুইটার (Manchester United)।

পরিবর্ত হিসেবে মাঠে নেমে দুরন্ত হ্যাটট্রিক রাশফোর্ডের, চ্যাম্পিয়ন্স লিগে ৫ গোলে জয় ম্যাঞ্চেস্টারের

  • গ্রুপের অপর ম্যাচে জয় প্যারিস সাঁ-জা'র।

৬৩ মিনিটে পরিবর্ত হিসেবে মাঠে নেমে দুরন্ত হ্যাটট্রিক মার্কাস রাশফোর্ডের। মূলত রাশফোর্ডের আক্রমণাত্মক ফুটবলের সুবাদেই ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে আরবি লিপজিগকে ৫-০ গোলে উড়িয়ে দেয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

রাশফোর্ড গ্রিনউডের পরিবর্তে মাঠে নামেন। ৭৪ মিনিটে ব্রুনো ফার্নান্ডেজের পাস থেকে নিজের প্রথম গোল করেন তিনি। ৭৮ মিনিটে রাশফোর্ড দ্বিতীয় বার বল জড়ান লিপজিগের জালে। ৯০+২  মিনিটে মার্শালের পাস থেকে গোল করে নিজের প্রথম হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি।

এছাড়া ম্যাঞ্চেস্টারের হয়ে ম্যাচের অপর দু'টি গোল গ্রিনউড ও মার্শালের। ম্যাচের ২১ মিনিটের মাথায় পোগবার পাস থেকে ইউনাইটেডের হয়ে গোলের খাতা খোলেন গ্রিনউড। বিরতিতে ম্যাচের স্কোর-লাইন ছিল ম্যাঞ্চেস্টারের অনুকূলে ১-০। পরের চারটি গোল হয় ম্যাচের দ্বিতীয়ার্ধে।  ৮৭ মিনিটে পেনাল্টি থেকে একটি গোল করেন মার্শাল।

এই জয়ের সুবাদে ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে এইচ-গ্রুপের শীর্ষে থেকে গেল ইউনাইটেড। গ্রুপের অপর ম্যাচে প্যারিস সাঁ-জা ২-০ গোলে পরাজিত করে ইস্তানবুলকে। ম্যাচের দ্বিতীয়ার্ধে ২টি গোলই করেন মইস কিন।

বন্ধ করুন