বাংলা নিউজ > ময়দান > Maria Sharapova: শারাপোভার সংসারে নতুন অতিথির আগমন

Maria Sharapova: শারাপোভার সংসারে নতুন অতিথির আগমন

শারাপোভার সংসারে নতুন অতিথির আগমন। ছবি টুইটার

শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নবজাতকের ছবি প্রকাশ করে এই খবর জানিয়েছেন স্বয়ং রাশিয়ান টেনিস সুন্দরী। এই খবরে স্বাভাবিকভাবেই খুশি বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা তার অগনিত ভক্তকূল।

শুভব্রত মুখার্জি: বিশ্ব লন টেনিসের ইতিহাসে অন্যতম প্রতিভাবান নবীন টেনিস খেলোয়াড় হিসেবে উঠে এসেছিলেন রাশিয়ান সুন্দরী মারিয়া শারাপোভা। তার টেনিসের পাশাপাশি তার রূপে ও মুগ্ধ হয়েছিল গোটা বিশ্ব। নবীনতমা খেলোয়াড় হিসেবে ওপেন এরাতে উইম্বলডনের খেতাব জিতে বিশ্বকে চমকে দিয়েছিলেন এই ডানাকাটা সুন্দরী। এবার তার জীবনেই শুরু হল এক নয়া অধ্যায়।

প্রথমবারের মতো মা হলেন রাশিয়ান টেনিস তারকা মারিয়া শারাপোভা। তাদের সংসারে পা রাখল নতুন অতিথি। শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নবজাতকের ছবি প্রকাশ করে এই খবর জানিয়েছেন স্বয়ং রাশিয়ান টেনিস সুন্দরী। এই খবরে স্বাভাবিকভাবেই খুশি বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা তার অগনিত ভক্তকূল।

প্রসঙ্গত গত এপ্রিলেই নিজের ৩৫তম জন্মদিনে মা হতে যাওয়ার সুখবরটি দিয়েছিলেন শারাপোভা। প্রায় তিন মাস পর অবশেষে তার কোল আলো করে আগমন হল নতুন অতিথির। নিজের নবজাতক পুত্র সন্তানের নাম ‘থিওডোর’ রেখেছেন তিনি।ইন্সটাগ্রামে থিওডোর ও তার বাবা ব্রিটিশ ব্যবসায়ী অ্যালেকজান্ডার জাইল্কসের সঙ্গে ছবি আপলোড করে শারাপোভা লিখেছেন, ‘থিওডোর-- আমাদের ছোট্ট পরিবারের জন্য সবচেয়ে সুন্দর, কঠিন ও অমূল্য উপহার।’ উল্লেখ্য ২০০৪ সালে মাত্র ১৭ বছর বয়সে উইম্বলডন জিতে নজর কেড়েছিলেন শারাপোভা। পরবর্তীতে ২০১৬ সালে ডোপ টেস্টে পজিটিভ হয়ে নিষিদ্ধ হওয়ার পর পুরো কেরিয়ারটাই শেষ হয়ে যায়। ২০২০ সালে অবসর নেন পাঁচটি গ্রান্ড স্ল্যামের মালকিন শারাপোভা।

বন্ধ করুন