বাংলা নিউজ > ময়দান > ‘প্রথমদিনই হ্যাঁ বলেছিলাম’, ব্রিটিশ ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন শারাপোভা
ব্রিটিশ ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন শারাপোভা। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম mariasharapova এবং টুইটার)
ব্রিটিশ ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন শারাপোভা। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম mariasharapova এবং টুইটার)

‘প্রথমদিনই হ্যাঁ বলেছিলাম’, ব্রিটিশ ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন শারাপোভা

  • ব্রিটিশ যুবরাজ প্রিন্স উইলিয়ামসের বন্ধু অ্যালেক্সজান্ডার।

শুভব্রত মুখার্জি

অ্যানা ইভানোভিচ, মারিয়া শারাপোভারা হলেন টেনিস জগতের অন্যতম হার্টথ্রব। টেনিস কোর্টে যখন তাঁরা খেলতে নামতেন, বিশ্বের কোটি কোটি সমর্থকদের হৃদয় জুড়ে দেখা দিত হিল্লোল। অ্যানা ইভানোভিচ ইতিমধ্যেই জার্মানির প্রাক্তন ফুটবলার বাস্তিয়ান সোয়াইনস্টাইগারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। এবার কোটি কোটি ভক্তের হৃদয় ভেঙে চুরমার করে দিয়ে বাগদান সারলেন মারিয়া শারাপোভাও।

মারিয়া শারাপোভা রাশিয়ার প্রাক্তন টেনিস তারকা। টেনিস কোর্টে তাঁর খ্যাতি বিশ্বজোড়া। টেনিসের গ্ল্যামার গার্ল আবার মাঝেমধ্যে জড়িয়েছেন নানা বিতর্কেও। সবকিছু পিছনে ফেলে এবার নতুন করে আলোচনায় প্রাক্তন রাশিয়ান টেনিস তারকা। কারণ জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি শারাপোভা সারলেন বাগদান। ব্রিটিশ ব্যবসায়ী অ্যালেক্সজান্ডার গিলকসের সঙ্গে শারাপোভা সারলেন বাগদান। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে এই তথ্য নিশ্চিত করেছেন ৩৩ বছরের শারাপোভা স্বয়ং। সঙ্গে লেখেন, 'প্রথমদিন দেখা হওয়ার পরই আমি হ্যাঁ বলেছিলাম। এটাই আমাদের ছোট্ট গোপনীয় কথা। তাই না গিলকস?' শারাপোভার বাগদত্তা ব্রিটেনের নামকরা ব্যবসায়ী এবং ফ্যাশন ডিজাইনার। তিনি ব্রিটিশ যুবরাজ প্রিন্স উইলিয়ামসের বন্ধু।

আগেও একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন শারাপোভা। অন্যদিকে গিলকসও আগে বিয়ে করেছিলেন জনপ্রিয় ডিজাইনার মিশা নোনুকে। সংসারও করেছেন অনেকটা সময়। তবে সেই সম্পর্কের বিচ্ছেদ ঘটে। শারাপোভা-গিলকসের নতুন সম্পর্ককে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের বন্ধুবান্ধব, পরিবারের সদস্য থেকে শুরু করে একাধিক গুণমুগ্ধ ভক্তরা।

বন্ধ করুন