বাংলা নিউজ > ময়দান > IPL 22: বিয়েটা ওর জন্য শুভকর হয়েছে: কনওয়ের প্রশংসায় মইন আলি
মইন আলি

IPL 22: বিয়েটা ওর জন্য শুভকর হয়েছে: কনওয়ের প্রশংসায় মইন আলি

  • গত রবিবারেই দিল্লি ক্যাপিটালস দলের বিরুদ্ধে বড় ব্যবধানে জয় পায় চেন্নাই। সেই ম্যাচে ৮৭ রানের অনবদ্য একটি ইনিংস খেলে দলের জয়ের পথ প্রশস্ত করেন। নভি মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে ওই ম্যাচ সিএসকে ৯১ রানে জিতে বাঁচিয়ে রেখেছে তাদের প্লে অফের আশা।

শুভব্রত মুখার্জি: সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নিউজিল্যান্ড তথা চেন্নাই সুপার কিংস দলের বাঁহাতি ওপেনার ডেভন কনওয়ে। এই বছরেই মেগা নিলামের মধ্যে দিয়ে তাকে দলে ভিড়িয়েছে চেন্নাই। আইপিএলের প্রথম দিকে কয়েকটা ম্যাচে সেইভাবে রান না পেলেও বিয়ের পরে প্রত্যাবর্তনেই এক অন্য রূপে ধরা দিয়েছেন ডেভন কনওয়ে। পরপর ম্যাচে রান শুধু করছেন না ঝড়ের গতিতে রান করছেন। দিল্লির বিরুদ্ধে চেন্নাইয়ের শেষ ম্যাচে অসম্ভব ভালো ফর্মে ছিলেন তিনি। আর সেই প্রসঙ্গে বলতে গিয়েই সিএসকের ইংলিশ অলরাউন্ডার মইন আলি জানিয়েছেন বিয়েটা ভালোভাবেই কাজ করেছে কনওয়ের হয়ে। বাঁহাতি ওপেনারের ভূয়সি প্রশংসা করেন তিনি।

প্রসঙ্গত গত রবিবারেই দিল্লি ক্যাপিটালস দলের বিরুদ্ধে বড় ব্যবধানে জয় পায় চেন্নাই। সেই ম্যাচে ৮৭ রানের অনবদ্য একটি ইনিংস খেলে দলের জয়ের পথ প্রশস্ত করেন। নভি মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে ওই ম্যাচ সিএসকে ৯১ রানে জিতে বাঁচিয়ে রেখেছে তাদের প্লে অফের আশা। মরশুমে এটি সিএসকের চতুর্থ জয়। ধোনির অধিনায়কত্বে দ্বিতীয় জয় এটি।

চেন্নাই সুপার কিংসের তরফে তাদের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে আলি, কনওয়ের ভূয়সি প্রশংসা করে মজার ছলে জানিয়েছেন বিয়েটা ডেভন কনওয়ের ভালোই হয়েছে। আলি বলেন 'সত্যি সত্যি বিয়েটা ওর জন্য ভালোই হয়েছে। বিয়ের পরেও (ডেভন কনওয়ে) ভালোই খেলছে। ও এমন এক ক্রিকেটার যে অনেক রান করে। ও এবং রুতু (রুতুরাজ) আমাদের হয়ে ভালো পার্টনারশিপও করতে শুরু করেছে। ফ্যাফ চলে যাওয়ার পরে আমাদের হয়ে ভালো শুরু করাটা গুরুত্বপূর্ণ ছিল। ও একজন অসাধারণ ক্রিকেটার। ওর হাতে ভাল শট রয়েছে। আমি ওর জন্য অত্যন্ত খুশি।'

বন্ধ করুন