বাংলা নিউজ > ময়দান > Mary Kom: পায়ের চোট গুরুতর, কমনওয়েলথ গেমসের ট্রায়াল থেকেই ছিটকে গেলেন মেরি কম
পায়ের চোটের কারণে ট্রায়াল থেকে নাম প্রত্যাহার করতে বাধ্য হলেন মেরি কম। (PTI)

Mary Kom: পায়ের চোট গুরুতর, কমনওয়েলথ গেমসের ট্রায়াল থেকেই ছিটকে গেলেন মেরি কম

  • Mary Kom: ৪৮ কেজি বিভাগের জন্য ট্রায়ালের আসর বসেছিল। সেখানেই পায়ের চোটের কারণে নাম প্রত্যাহার করতে বাধ্য হলেন মেরি কম।

শুভব্রত মুখার্জি

আসন্ন বার্মিংহাম কমনওয়েলথ গেমসের ভারতীয় বক্সিং দল বাছাইয়ের উদ্দেশ্যে ট্রায়ালের আসর বসেছিল। তবে সেই আসর থেকেই ভারতীয় সমর্থকদের জন্য এল দুঃসঃবাদ। পায়ের চোটের কারণে ট্রায়াল থেকেই নাম তুলে নিতে বাধ্য হলেন ভারতের কিংবদন্তি বক্সার মেরি কম। ৪৮ কেজি বিভাগের জন্য ট্রায়ালের আসর বসেছিল। সেখানেই পায়ের চোটের কারণে নাম প্রত্যাহার করতে বাধ্য হলেন মেরি কম।

ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে এই ট্রায়ালের আসর বসেছিল। যেখানে ৪৮ কেজি বিভাগের সেমিফাইনালে প্রথম রাউন্ডেই চোট পেয়ে যান মেরি কম। ফলে তাকে বাধ্য হয়েই নাম প্রত্যাহার করতে হয়। মেরি কম ট্রায়ালের সেমিফাইনাল থেকে নাম প্রত্যাহার করার ফলে ফাইনালে চলে যায় হরিয়ানার নিতু।

২০১৮ সালের কমনওয়েলথ গেমসের সোনাজয়ী এদিন ট্রায়ালের প্রথম রাউন্ড চলার সময়তেই হঠাৎ করে পড়ে যান। ৩৯ বছর বয়সি মেরি তারপরেও লড়ার চেষ্ট করেছিলেন। তবে পরপর কয়েকটি পাঞ্চ মারার পর তিনি আর তার ভারসাম্য রাখতে পারছিলেন না চোটের কারণে। ফলে বাধ্য হয়েই তাকে নাম প্রত্যাহা করতে হয়। তাকে রিঙ থেকে বের করে আনতে ও সহায়তা করতে হয়। উল্লেখ্য পরের মাসেই বার্মিংহামে বসবে কমনওয়েলথ গেমসের আসর।

বন্ধ করুন