বাংলা নিউজ > ময়দান > Mashrafe Mortaza: বাড়িতেই দুর্ঘটনার সম্মুখীন মাশরাফি, পড়ল ২৭টি সেলাই
মাশরাফি মোর্তাজা (ফাইল ছবি)
মাশরাফি মোর্তাজা (ফাইল ছবি)

Mashrafe Mortaza: বাড়িতেই দুর্ঘটনার সম্মুখীন মাশরাফি, পড়ল ২৭টি সেলাই

  • কীভাবে ঘটল এই ভয়াবহ দুর্ঘটনা! মাশরাফির সহকারী জামিল আহমেদ সানি জানিয়েছেন দুপুরে বাড়িতে নিজের ঘরে একটি শো কেসের সঙ্গে ধাক্কা লেগে কাচ ভেঙে গিয়ে ছিটকে এসে আঘাত করে মাশরাফির পায়ে।

শুভব্রত মুখার্জি: দীর্ঘদিন হল আন্তর্জাতিক ক্রিকেটের মঞ্চকে আলবিদা জানিয়েছেন বাংলাদেশের অন্যতম সফল অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা। বর্তমানে দেশের সাংসদও তিনি। তবে সাংসদ হলেও ২২ গজের প্রতি রয়ে গিয়েছে অপরিসীম টান। ফলে এখনও ঘরোয়া ক্রিকেটটা খেলে যাচ্ছেন চুটিয়ে। ক্রিকেট মাঠে একাধিকবার চোট-আঘাতের সম্মুখীন হয়েছেন ম্যাশ। তবে এবার ২২ গজে নয় নিজের বাড়িতেই দুর্ঘটনায় পড়ে বিশ্রীভাবে আহত হলেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। চোট এতটাই গুরুতর যে করতে হল ২৭টি সেলাই।

কীভাবে ঘটল এই ভয়াবহ দুর্ঘটনা! মাশরাফির সহকারী জামিল আহমেদ সানি জানিয়েছেন দুপুরে বাড়িতে নিজের ঘরে একটি শো কেসের সঙ্গে ধাক্কা লেগে কাচ ভেঙে গিয়ে ছিটকে এসে আঘাত করে মাশরাফির পায়ে। ফলে পা কেটে যায় অনেকখানি। চোট বেশ গভীর। হাসপাতালে নেওয়ার পর ২৭টি সেলাই পড়েছে তার পায়ে।

এভারকেয়ার হাসপাতালের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রাখা হয়েছে ম্যাশকে। পর্যবেক্ষণের পরে তার কোনও সমস্যা না থাকলে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে তাকে। উল্লেখ্য ২২ গজের বাইরে এটি মাশরাফির দ্বিতীয় বড় চোট। প্রসঙ্গত ২০১৫ সালের জুনে রিকশা করে বাড়ি থেকে মাঠে আসার সময় বাসের ধাক্কায় পড়ে গিয়ে চোট পেয়েছিলেন হাতে ও পায়ে।

বন্ধ করুন