বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ড- শ্রীলঙ্কা সিরিজে করোনা হানা, আক্রান্ত ম্যাচ রেফারি, আশঙ্কিত কোহলিরা
তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের অফিসিয়ালই করোনায় আক্রান্ত হয়েছেন। ছবি: রয়টার্স
তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের অফিসিয়ালই করোনায় আক্রান্ত হয়েছেন। ছবি: রয়টার্স

ইংল্যান্ড- শ্রীলঙ্কা সিরিজে করোনা হানা, আক্রান্ত ম্যাচ রেফারি, আশঙ্কিত কোহলিরা

  • ইংল্যান্ডের ২২ গজ জুড়ে করোনা আতঙ্ক তীব্র আকার নিয়েছে। ইংল্যান্ড এবং শ্রীলঙ্কার প্লেয়াররাও আতঙ্কে রয়েছেন। ভারতীয় শিবিরেও আশঙ্কার পরিবেশ তৈরি হয়েছে।

২২ গজে ফের করোনা আতঙ্ক শুরু হয়ে গিয়েছে। শ্রীলঙ্কা বনাম ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ রেফারি ফিল হুইটিকেসের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানাজানি হওয়ার পরেই চাঞ্চল্য ছড়িয়েছে। তিনটি টি-টোয়েন্টি ম্যাচেই অফিসিয়াল হিসেবে ছিলেন ফিল হুইটিকেস। শনিবারই ইংল্যান্ড-শ্রীলঙ্কার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি হয়েছে।

এই ম্যাচটির পরেই জানা যায় ফিল হুইটিকেস করোনায় আক্রান্ত। তবে তাঁর কোনও করোনার লক্ষ্মণ নেই। তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসার পরেই, বাকি আরও ৭ জন ম্যাচ অফিসিয়াল এবং দুর্নীতি দমন শাখার সদস্যকে, যাঁরা হুইটিকেসের সংস্পর্শে এসেছিলেন, ১০ দিনের জন্য আইসোলেশনে পাঠানো হয়েছে।

স্বাভাবিক ভাবেই ইংল্যান্ডের ২২ গজ জুড়ে করোনা আতঙ্ক তীব্র আকার নিয়েছে। ইংল্যান্ড এবং শ্রীলঙ্কার প্লেয়াররাও আতঙ্কে রয়েছেন। তিনটি টি-টোয়েন্টি ম্যাচের তিনটিতেই হেরেছে শ্রীলঙ্কা। ২৯ জুন থেকে একদিনের সিরিজ শুরু হওয়ার কথা। এর মধ্যেই করোনা হানা দেওয়ায়  প্রত্যেকেই আশঙ্কিত হয়ে পড়েছেন।

ভারতীয় দলও এই মুহূর্তে ইংল্যান্ডেই রয়েছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে হারের পর তারা ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য অপেক্ষা করছে। ৪ অগস্ট থেকে প্রথম টেস্ট শুরু হওয়ার কথা। তার মধ্যে করোনার জেরে ভারতীয় শিবিরও আশঙ্কায় রয়েছে।

বন্ধ করুন