বাংলা নিউজ > ময়দান > ম্যাক্সওয়েলের দুরন্ত ফিল্ডিং! ছক্কা আটকে ৫ রান বাঁচিয়ে সকলকে চমকে দিলেন অজি তারকা

ম্যাক্সওয়েলের দুরন্ত ফিল্ডিং! ছক্কা আটকে ৫ রান বাঁচিয়ে সকলকে চমকে দিলেন অজি তারকা

গ্লেন ম্যাক্সওয়েলের দুরন্ত ফিল্ডিং

এই ম্যাচে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে টিম ইন্ডিয়া ৬ উইকেট হারিয়ে ২০৮ রান তোলে। জবাবে ১৯.২ ওভারে ছয় উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় অস্ট্রেলিয়া।

মোহালির পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ভারত বনাম অস্ট্রেলিয়ার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি খেলা হয়েছিল। এই ম্যাচে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে টিম ইন্ডিয়া ৬ উইকেট হারিয়ে ২০৮ রান তোলে। জবাবে ১৯.২ ওভারে ছয় উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় অস্ট্রেলিয়া।

তবে এদিনের ম্যাচে একটি ঘটনা সকলের নজর কেড়েছে। নেট দুনিয়াতে এই ভিডিয়ো ভাইরাল হচ্ছে। প্রকৃতপক্ষে, ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে প্রথমে বোলিং করার সময়, অস্ট্রেলিয়া দল ভারতীয় দলকে ২০ ওভারে ২০৮ রানের মধ্যেই থামিয়ে দেয়। তবে এই রানের সঙ্গে আরও পাঁচ রান যোগ হতেই পারত। তবে সেই পাঁচ রান হার্ষাল প্যাটেলের থেকে কেড়ে নিয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। এই ম্যাচে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ভারতের ইনিংসের ১৯তম ওভারে বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন। সেই সময়ে ম্যাক্সওয়েল আশ্চর্যজনক ফিল্ডিংয়ের দৃশ্য তুলে ধরেন, যার ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে।

আসলে ১৯তম ওভারে যখন এলিস বল করছিলেন, তখন তাঁর বলে দীনেশ কার্তিক এলবিডব্লিউ আউট হন এবং তার পরে মাঠে ব্যাট করতে আসেন হার্ষাল প্যাটেল। মাঠে নেমে বড় শট মারার চেষ্টা করেন হার্ষাল। সেই সময় একটি ছক্কা মারার চেষ্টা করেন। এলিসের বলে হার্ষালের মারা বড় ছক্কাকে আটকে দেন ম্যাক্সওয়েল। হর্ষাল প্যাটেলের ছয় রানকে এক রানে রূপান্তরিত করেন তিনি। দুর্দান্ত ফিল্ডিং-এ মুগ্ধ হয়েছে গোটা ক্রিকেট বিশ্ব। 

ম্যাক্সওয়েল বলটি ধরতে ঝাঁপিয়ে পড়েন এবং বাউন্ডারিতে পা দেওয়ার আগে তা ছুঁড়ে দেন মাঠের মধ্যে। এমন অবস্থায় নিশ্চিত ছক্কা ভেবে রান নেননি হার্ষালও। শেষে এমন ফিল্ডিং দেখে এক রান তিনি। ফলে দলের হয়ে ৫ রান বাঁচিয়ে দেন ম্যাক্সওয়েল। আর তাঁর ফিল্ডিং দেখে সবাই তার প্রশংসা করছেন। অন্যদিকে হার্ষাল এমন ভুল আর করবেন না। কারণ বড় শট মারলেও যদি বাউন্ডারি লাইনে ম্যাক্সওয়েল থাকেন তাহলে হার্ষাল রানের জন্য দৌড়াবেন। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ঠিক যেন বলিউডের ছবি! হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে অনন্তের জীবনে প্রবেশ রাধিকার ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ৪ মার্চের রাশিফলে ২০২৭ পর্যন্ত টেস্ট খেলা চালিয়ে যেতে পারবেন লিয়ন, এমনই আশা অধিনায়ক কামিন্সের ‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.