বাংলা নিউজ > ময়দান > সিরাজের বলে মাথায় পিছনে সজোরে আঘাত, প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ময়াঙ্ক
প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ময়াঙ্ক।
প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ময়াঙ্ক।

সিরাজের বলে মাথায় পিছনে সজোরে আঘাত, প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ময়াঙ্ক

  • এর আগেই চোট পেয়ে পুরো সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন আর এক ওপেনার শুভমন গিল। এ বার চোট পেয়ে প্রথম টেস্টে খেলতে পারবেন না ময়াঙ্ক আগরওয়াল। ওপেনার হিসেবে কে শুরু করবেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। অনেকেই বলছেন, লোকেশ রাহুল সেক্ষেত্রে ওপেন করতে পারেন। অভিমন্যু ঈশ্বরণও বিকল্প হিসেবে রয়েছেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগেই ভারতীয় শিবিরে ফের বড় অঘটন ঘটে গেল। চোট পেয়ে ইংল্য়ান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ময়াঙ্ক আগরওয়াল। সোমবার নাটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে নেট প্র্যাক্টিসের সময় মহম্মদ সিরাজের বল সজোরে এসে মাথার পিছনে লাগে ময়াঙ্ক আগরওয়ালের। হেলমেট খোলার পর অস্বস্তি হওয়ায় তিনি মাটিতে বসে পড়েন। তার কনকাসন টেস্ট হবে বলে জানা গিয়েছে। তবে বিসিসিআই-এর তরফে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, ময়াঙ্ক এমনিতে ঠিক আছেন। মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

বুধবার থেকেই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট শুরু হবে। তার আগেই চাপে পড়ে গেল ভারত। নেটে ব্যাট করছিলেন ময়াঙ্ক আগরওয়াল। বল করছিলেন মহম্মদ সিরাজ। সিরাজের একটি শর্ট বলের হাত থেকে মুখটা ঘুরিয়ে নেন ময়াঙ্ক। কিন্তু বলটা এসে লাগে তাঁর মাথার পিছন দিকে হেলমেটে। কিছুটা অস্বস্তি হচ্ছিল তাঁর। হেলমেট খুলে মাটিতে বসে পড়তে দেখা যায় তাঁকে। ফিজিও নীতিন প্যাটেল তাঁর চোট পরীক্ষা করেন। এবং তাঁকে মাঠের বাইরে নিয়ে আসেন। মাঠের বাইরে আসার সময়ে মাথার চোটের জায়গায় বারবার হাত দিয়ে ডলতে দেখা যায় তাঁকে। নিয়ম মেনে তাঁর কনকাসন টেস্ট হবে বলে জানানো হয়েছে।

এর আগে চোট পেয়ে পুরো সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন আর এক ওপেনার শুভমন গিল। এ বার চোট পেয়ে প্রথম টেস্টে খেলতে পারবেন না ময়াঙ্ক আগরওয়াল। ওপেনার হিসেবে কে শুরু করবেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। অনেকেই বলছেন, লোকেশ রাহুল সেক্ষেত্রে ওপেন করতে পারেন। অভিমন্যু ঈশ্বরণও বিকল্প হিসেবে রয়েছেন। এ দিকে দলে চোট সমস্যার কারণে পৃথ্বী শ' এবং সূর্যকুমার যাদবকে ইংল্যান্ডে ডেকে পাঠানো হয়েছে। তবে জানা গিয়েছে, দ্বিতীয় টেস্টের পরেই তাঁদের পাওয়া যাবে।

আসলে ভারতের সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। শ্রীলঙ্কায় করোনার জেরে টি-টোয়েন্টি সিরিজে ভারতকে ল্যাজেগোবরে হতে হয়েছে। তার আগে ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে তারা হেরে গিয়েছিল। এ বার ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগেই বড় ধাক্কা খেল ভারত। 

বন্ধ করুন