বাংলা নিউজ > ময়দান > অস্ট্রেলিয়া সিরিজের জন্য মেয়েদের দল ঘোষণা, এলেন রেনুকা এবং মেঘনা

অস্ট্রেলিয়া সিরিজের জন্য মেয়েদের দল ঘোষণা, এলেন রেনুকা এবং মেঘনা

ভারতীয় মহিলা ক্রিকেট টিম।

রেনুকা এবং মেঘনা ধারাবাহিক ভাবে ঘরোয়া ক্রিকেট ভাল পারফরম্যান্স করেছেন। যে কারণে অস্ট্রেলিয়া সফরে তাঁদের দলে রাখা হয়েছে। এই সফরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত তিনটি একদিনের ম্যাচ, একটি দিন-রাতের টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে।

অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতের মেয়েদের দল ঘোষণা হল মঙ্গলবার। সেই দলে জায়গা করে নিলেন মেঘনা সিং। হিমাচল প্রদেশের রেনুকা সিং ঠাকুর সুযোগ পেলেন টি-টোয়েন্টি স্কোয়াডে।

ভারতীয় দল অস্ট্রেলিয়ার অস্ট্রেলিয়ায় উড়ে যাবে ২৯ অগস্ট। দু'সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হবে তাদের। ১৯ সেপ্টেম্বর থেকে অস্ট্রেলিয়ার সিরিজ শুরু হবে। অস্ট্রেলিয়া সফরের জন্য মূলত জাতীয় দলে খেলা এবং পরীক্ষিত প্লেয়ারদেরই বেছে নিয়েছেন নির্বাচকেরা।  ইয়াস্তিকা ভাটিয়াও ঘরের মাঠ দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলেছিলেন, তাঁকেও দলে রাখা হয়েছে।

রেনুকা এবং মেঘনা ধারাবাহিক ভাবে ঘরোয়া ক্রিকেট ভাল পারফরম্যান্স করেছেন। যে কারণে অস্ট্রেলিয়া সফরে তাঁদের দলে রাখা হয়েছে। ১৪ দিনের আইসোলেশনে থাকতে হলেও আশা করা হচ্ছে, সাত দিন কঠোর কোয়ারেন্টাইনের পর ট্রেনিংয়ের অনুমতি দেওয়া হবে। এই সফরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত তিনটি একদিনের ম্যাচ, একটি দিন-রাতের টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে।

টেস্ট এবং একদিনের ক্রিকেট দল: মিতালি রাজ (অধিনায়ক), হরমনপ্রীত কাউর (সহ-অধিনায়ক), স্মৃতি মান্ধানা, শেফালি বর্মা, পুনম রাউত, জেমিমা রডরিগেজ, দীপ্তি শর্মা, স্নেহ রানা, ইয়াস্তিকা ভাটিয়া, তানিয়া ভাটিয়া (উইকেট কিপার), শিখা পাণ্ডে,ঝুলন গোস্বামী, মেঘনা সিং, পূজা বস্ত্রকার, রাজেশ্বরী গায়কোয়াড়, পুনম যাদব, রিচা ঘোষ, একতা বিস্ত।

টি-টোয়েন্টি দল: হরমনপ্রীত কাউর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা (সহ-অধিনায়ক), শেফালি বর্মা, জেমিমা রডরিগেজ, দীপ্তি শর্মা, স্নেহ রানা, ইয়াস্তিকা ভাটিয়া, শিখা পাণ্ডে,মেঘনা সিং, পূজা বস্ত্রকার, রাজেশ্বরী গায়কোয়াড়, পুনম যাদব, রিচা ঘোষ (উইকেট কিপার), হারলিন দেওয়ল, অরুন্ধতি রেড্ডি, রাধা যাদব, রেনুকা সিং ঠাকুর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৪৬ বছর পর খুলছে পুরীর রত্ন ভাণ্ডারের দরজা, জগন্নাথ দেবের কোষাগারে দেখা যাবে কী? অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা ট্রাম্পকে গুলি করা শুটারের ওপর নজর স্নাইপারের! তাও কেন ঘটল এই ঘটনা? সামনে ভিডিয়ো রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.