বাংলা নিউজ > ময়দান > সোয়্যাগ দেখুন ফিল্ডারের, সহজ ক্যাচ বলে দু'হাতে ধরলেন না, এক হাতেই বাজিমাত- ভিডিয়ো

সোয়্যাগ দেখুন ফিল্ডারের, সহজ ক্যাচ বলে দু'হাতে ধরলেন না, এক হাতেই বাজিমাত- ভিডিয়ো

এক হাতে ক্যাচ ধরছেন ফিল্ডার। ছবি- টুইটার।

২০টি ছক্কা হাঁকিয়ে ৪১ বলে ১৪০ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে ম্যাচের সেরা মেহবুব।

ক্রিকেটের মাঠে অত্যন্ত কঠিন ক্যাচও যেমন দক্ষতার সঙ্গে ধরতে দেখা যায় ফিল্ডারদের, ঠিক তেমনই নিতান্ত সহজ ক্যাচও মিস করতে দেখা যায় বহু ফিল্ডারকে। আবার অনেক সময় সহজ ক্যাচকে কঠিন করে ধরতেও দেখা গিয়েছে অনেককে। তবে সহজ ক্যাচ কীভাবে অতি সহজে ধরা যায়, দেখিয়ে দিলেন জীশান খান।

সহজ ক্যাচ বলে জীশান দু'হাত ব্যবহারই করলেন না। 'এক হাতের খেল' দেখিয়ে তিনি ক্যাচ ধরলেন ডান হাতে। বাঁ-হাতকে কাজেই লাগালেন না। ইউরোপীয়ান ক্রিকেট লিগে গোজো জালমির জীশানের এমন সোয়্যাগ দেখে হেসেই খুন নেটিজেনরা।

ইসিএস মাল্টায় গোজো জালমির সঙ্গে ম্যাচ ছিল ভিক্টোরিয়া লায়ন্সের। মার্সা স্পোর্টস ক্লাবে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে গোজো জালমি। তারা নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬২ রানের বিরাট ইনিংস গড়ে তোলে। ৪টি চার ও ২০টি ছক্কায় মাত্র ৪১ বলে ১৪০ রানের মারকাটারি ইনিংস খেলেন মেহবুব আলি। তিনি ম্যাচের প্রথম ওভারেই ৩টি ছক্কা ও ২টি চার মারেন। পঞ্চম ওভারে পরপর ৫টি ছক্কা হাঁকান মেহবুব। এছাড়া আদনান আনোয়ার করেন ১৪ রান। ভিক্টোরিয়ার আলউইন জন ২ ওভারে ১টি মেডেন-সহ ৮ রানের বিনিময়ে ২টি উইকেট নেন।

আরও পড়ুন:- IND vs AUS: অভিষেককারী মার্ফিকে বাজে বলে উইকেট উপহার দিলেন কোহলি, প্রশ্ন উঠছে ফর্ম নিয়ে- ভিডিয়ো

পালটা ব্যাট করতে নেমে ভিক্টোরিয়া লায়ন্স ১০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে মাত্র ৫৪ রান করেন। ১০৮ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জেতে গোজো জালমি।

আরও পড়ুন:- Ranji Trophy: পরপর স্টাম্প ওড়ালেন হাওয়ায়, রঞ্জি সেমিফাইনালে MP-কে একাই ঝলসালেন বাংলার আকাশ দীপ, দেখুন ৫ উইকেটের ভিডিয়ো

দ্বিতীয় ইনিংসের ৩.১ ওভারে বিলাল খানের বলে সহজ ক্যাচ তুলে বসেন লায়ন্সের মিল্টন দেবাসিয়া। জীশান খান এক হাতে ক্যাচ ধরেন।

লায়ন্সের হয়ে আব্দুল ১৭ ও প্রদীপ পুষ্পাঙ্গ ১৬ রান করেন। মিল্টন ৭ বলে ৩ রান করে মাঠ ছাড়েন। বিলাল খান ও ডেভিড মার্কস ২টি করে উইকেট দখল করেন। দুর্দান্ত শতরানের সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন মেহবুব।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৩ দিনে কলকাতায় সোনার দাম বাড়ল ১৪০০, রুপোর রেটে লাফ ৬৩৫০ টাকার! এবার মুখে মাখার পাশাপাশি খেতেও পারবেন সানস্ক্রিন, ঘটনাটা কী? জানুন তাহলে পিসিওএস-এর সমস্যায় ভুগছেন! এই উপাদানেই কমবে ঝামেলা কানের রেড কার্পেটে প্রথম হাঁটলেন নাসিরুদ্দিন ও রত্না, ‘আমার অবাস্তব মনে হচ্ছিল…’ রাইসির চপার দুর্ঘটনার পর আমেরিকার কাছে সাহায্য চায় ইরান, কী বলল ওয়াশিংটন? উড়ানের ধাক্কায় মুম্বইয়ে মৃত্যু ৩৬ ফ্লেমিঙ্গো পাখির, ক্ষতিগ্রস্ত এমিরেটসের বিমান শ্লীলতাহানি কাণ্ডে FIR-এর পরে রাজভবনের আরও ৪ কর্মীকে থানায় তলব পুলিশের আইপিএল পর্ব শেষ করে পাকিস্তান দলের সঙ্গে যোগ দিলেন গ্যারি কার্স্টেন আজই শুরু লক্ষ্মী-নারায়ণ যোগ! মায়ের কৃপায় অগাধ সম্পদ পাবেন কোন কোন রাশির জাতক হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও

Latest IPL News

হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.