বাংলা নিউজ > ময়দান > অধিনায়কত্ব হারিয়ে বিপিএল চলার মাঝেই দল ছাড়ছেন মিরাজ!
মেহেদী হাসান মিরাজ। ছবি- টুইটার

অধিনায়কত্ব হারিয়ে বিপিএল চলার মাঝেই দল ছাড়ছেন মিরাজ!

গতকালই শোনা গেছিল পল নিক্সনের হস্তক্ষেপের ফলে মিরাজ অধিনায়কত্ব হারিয়েছেন

শুভব্রত মুখার্জি: চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাঝপথেই হঠাৎ করেই সকলকে অবাক করে দিয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দল ছাড়ার কথা জানালেন মেহেদী হাসান মিরাজ। মরশুম শুরুতে দলটির অধিনায়কও ছিলেন মিরাজ। ফ্রাঞ্চাইজির অধিনায়কত্ব হারানোর পরদিনেই তার তরফ থেকে এল এমন সিদ্ধান্ত।

চলতি বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স প্রথম চার ম্যাচের দুটিতে জয় ও দুটিতে হারের মুখ দেখেছে। ফলে আপাতত তারা পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে। সেই জায়গায় দাঁড়িয়েও নেতৃত্ব হারাতে হয়েছে মিরাজকে। গতকালই শোনা গেছিল পল নিক্সনের হস্তক্ষেপের ফলে মিরাজ অধিনায়কত্ব হারিয়েছেন। মিরাজকে তার নিজের পারফরম্যান্সে আরও মনোযোগী করতেই নিক্সনের এই উদ্যোগ। বিসিবি সূত্রে খবর সেইজন্যই নাকি নিক্সন তাকে অধিনায়কত্ব থেকে সরাতে বলেছিলেন ফ্রাঞ্চাইজিকে।

তবে এই ঘটনার ফলে পরিস্থিতি আরও ঘোলাটে হয়ে উঠেছে। টিম ম্যানেজমেন্টের সঙ্গে সম্পর্ক ভাল হয়ার বদলে আরও খারাপ হয়ে গিয়েছে। ফলে দল ছাড়ার সিদ্ধান্ত ধিয়ে ফেলেছেন প্রাক্তন অধিনায়ক মিরাজ। ফলে এই বিপিএলের বাকি ম্যাচে আর খেলা হবে না এই অলরাউন্ডারের। যদিও তিনি দল ছাড়ার কারণ হিসেবে আনুষ্ঠানিকভাবে ভিন্ন কথাই জানিয়েছেন। তার মায়ের অসুস্থতার কারণেই তিনি টুর্নামেন্টের মাঝপথে বাড়ি ফিরছেন বলে জানিয়েছেন। সূত্রের খবর রবিবার অর্থাৎ ৩০ জানুয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরবেন মিরাজ।

প্রসঙ্গত, এবারের বিপিএলে ব্যাট ও বল হাতে ভাল ফর্মে ছিলেন এই অলরাউন্ডার। দলের পাঁচ ম্যাচের পাঁচটিতেই খেলেছেন তিনি। ব্যাট হাতে ২০.৭৫ গড়ে করেছেন ৮৩ রান। বল হাতে দলের পক্ষে সর্বোচ্চ ৯টি উইকেট নিয়েছেন।

বন্ধ করুন