বাংলা নিউজ > ময়দান > ডিপিএলের ম্যাচ চলাকালীন আঙ্গুলে চোট, লঙ্কানদের বিরুদ্ধে প্রথম টেস্টে নেই মিরাজ
মেহেদী হাসান মিরাজ (AFP)
মেহেদী হাসান মিরাজ (AFP)

ডিপিএলের ম্যাচ চলাকালীন আঙ্গুলে চোট, লঙ্কানদের বিরুদ্ধে প্রথম টেস্টে নেই মিরাজ

  • তার বিকল্প হিসেবে টেস্ট সিরিজের দলে যুক্ত হতে পারেন নাঈম হাসান। এমনটাই জানানো হয়েছে ক্রিকবাজ সূত্রে। প্রাইম ব্যাঙ্কের বিপক্ষে ইনিংসের ১৮তম ওভারে বাঁহাতি স্পিনার সানজামুল ইসলামের বলে চালিয়ে খেলতে গিয়ে বল হাওয়ায় মারেন তামিম ইকবাল।

শুভব্রত মুখার্জি: দেশের মাটিতে লঙ্কানদের বিরুদ্ধে সিরিজ খেলতে নামার আগেই কিছুটা হলেও খারাপ খবর বাংলাদেশ শিবিরে। তাদের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার মেহেদী হাসান মিরাজকে তারা আসন্ন টেস্ট সিরিজেরে প্রথম টেস্ট আপাতত পাচ্ছেন না। চলতিঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) প্রাইম ব্যাঙ্কের বিপক্ষে শেখ জামাল ধানমুন্ডি ক্লাবের ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে আঙ্গুলে চোট পেয়েছিলেন মেহেদী। যে চোট স্ক্যানের পর বেশ গুরুতর বলেই মনে করছেন ডাক্তাররা।

চোটের কারণে লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট থেকে আপাতত তিনি ছিটকে গিয়েছেন। তার বিকল্প হিসেবে টেস্ট সিরিজের দলে যুক্ত হতে পারেন নাঈম হাসান। এমনটাই জানানো হয়েছে ক্রিকবাজ সূত্রে। প্রাইম ব্যাঙ্কের বিপক্ষে ইনিংসের ১৮তম ওভারে বাঁহাতি স্পিনার সানজামুল ইসলামের বলে চালিয়ে খেলতে গিয়ে বল হাওয়ায় মারেন তামিম ইকবাল। সেই বল চলে যায় মিড উইকেটে। সেখানে ফিল্ডিং করছিলেন মেহেদী হাসান মিরাজ। সেই ক্যাচ অবশ্য ধরতে নিতে পারেননি তিনি।

কিন্তু ক্যাচ মিস করার কিছুক্ষণ বাদে বোঝা যায় ক্যাচ মিসের পাশাপাশি আঙ্গুলেও চোট পেয়েছেন তিনি। এরপর মিরাজের শুশ্রূষা করেন শেখ জামালও প্রতিপক্ষ দল প্রাইম ব্যাঙ্কের মেডিক্যাল স্টাফরা। শেষ পর্যন্ত তিনি টিম বয়দের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালেও। সেখানে তার এক্স-রেও করানো হয়। মিরাজের প্রথম টেস্ট থেকে ছিটকে যাওয়ার খবর নিশ্চিত করেছেন নির্বাচক প্যানেলের সদস্য হাবিবুল বাশার।

বন্ধ করুন