বাংলা নিউজ > ময়দান > পুলিশি তদন্তের গেড়োয় আটকে পড়লেন মেসি
লিও মেসি।
লিও মেসি।

পুলিশি তদন্তের গেড়োয় আটকে পড়লেন মেসি

  • আটলেটিকো মাদ্রিদ, রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা লা লিগায় ৩৪টি করে ম্যাচ খেলে ফেলেছে। আটলেটিকোর পয়েন্ট ৭৬। রিয়াল আর বার্সা ৭৪ করে পয়েন্ট নিয়ে লিগ তালিকায় যথাক্রমে দুই এবং তিনে রয়েছে।

দলকে চাঙ্গা করতে উদ্যোগ নিয়েছিলেন লিওনেল মেসি। তার জেরে নিজেই পড়ে গেলেন বিপাকে! কোভিডের নিয়মবিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

সোমবার মেসি নিজের বার্সেলোনার বাড়িতে একটি ডিনার পার্টির আয়োজন করেছিলেন। সেখানের দলের সব সতীর্থদের ডাকেন তিনি। তবে তাঁর বাড়ির কোনও অনুষ্ঠানে নয়। উদ্দেশ্য ছিল, দলের সতীর্থদের মনোবল বাড়ানো। আসলে লা লিগায় বার্সাকে আরও চার ম্যাচ খেলতে হলেও পরের ম্যাচে তারা আটলেটিকো দে মাদ্রিদের মুখোমুখি হবে। মনে করা হচ্ছে, ওই ম্যাচেF লা লিগার ভাগ্য নির্ধারণ হয়ে যাবে। পুরো দলের উপরেই তাই মারাত্মক চাপ রয়েছে। সতীর্থদের সেই চাপ কাটানোর জন্যই মেসি নিজের বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন।

সেই পার্টিতে বার্সেলোনার প্রথম টিমের প্রায় সব ফুটবলারই এসেছিলেন। কেউ কেউ স্ত্রী বা বান্ধবীকে নিয়েও এসেছিলেন। সেই ছবিও ভাইরাল হয়েছে।

এরই সঙ্গে একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে, যেটা মেসির বাড়ির বাইরের ভিডিয়ো। সেখানে শোনা গিয়েছে, ফুটবলাররা গান গাইছেন। হইহই করছেন।

এই পার্টি করেই মেসি কোভিডের নিয়ম ভঙ্গ করেছেন বলে অভিযোগ। এখন গোটা বিশ্বই কোভিড নিয়ে কড়া ব্যবস্থা নিচ্ছে। স্পেনে এই মুহূর্তে ব্যক্তিগত অনুষ্ঠানে ছ'জনের বেশি ব্যক্তিকে আমন্ত্রণ জানানোর নির্দেশ নেই। আর মেসি সেই নিয়মই ভঙ্গ করেছেন। ছয়ের বেশি অতিথি তাঁর বাড়িতে সোমবার উপস্থিত ছিলেন। এ ছাড়াও তিনি অন্যান্য কোনও বিধি ভঙ্গ করেছেন কিনা, সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

শুধু পুলিশ নয়, লা লিগার তরফেও এই বিষয়টির উপর কড়া নজর রাখা হচ্ছে। এর জন্য লা লিগা মেসির উপর শৃঙ্খলাভঙ্গের দায় আনতে পারে। 

এদিকে আটলেটিকো মাদ্রিদ, রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা লা লিগায় ৩৪টি করে ম্যাচ খেলে ফেলেছে। আটলেটিকোর পয়েন্ট ৭৬। রিয়াল আর বার্সা ৭৪ করে পয়েন্ট নিয়ে লিগ তালিকায় যথাক্রমে দুই এবং তিনে রয়েছে।

বন্ধ করুন