বাংলা নিউজ > ময়দান > MI অধিনায়ক বিয়ের আংটি হারিয়ে ফেলার পর বিরাট কোহলি কী কাণ্ড ঘটিয়েছিলেন, জানেন?
বিরাট কোহলি।
বিরাট কোহলি।

MI অধিনায়ক বিয়ের আংটি হারিয়ে ফেলার পর বিরাট কোহলি কী কাণ্ড ঘটিয়েছিলেন, জানেন?

  • ২০১৫ সালে রিতিকা সাজদের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন রোহিত। তবে অংটি পরার অভ্যেস না থাকায়, রাতে শোয়ার সময়ে সেটা খুলে রেখে শুতেন রােহিত শর্মা। একবার টিম হোটেল থেকে তাড়াহুড়ো করে বের হওয়ার সময়ে সেই আংটি ফেলে রেখে বেড়িয়ে এসেছিলেন তিনি।

রোহিত শর্মার নাকি সব কিছু ভুলে যাওয়ার স্বভাব। এমনটাই দাবি তাঁর স্ত্রী রিতিকা সাজদের। একবার তো বিয়ের আংটি হোটেলের ঘরে ফেলে রেখেই বিমানে উঠে পড়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। আর সেই খবরটাকেই বড় করে ছড়িয়ে দিয়েছিলেন বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলি। যে কারণে টিমের বাইরেও সবাই সেই ঘটনা জেনে গিয়েছিল। এবং সে সময় এটা নিয়ে একটা বড় খবর তৈরি হয়ে গিয়েছিল।

২০১৫ সালে রিতিকা সাজদের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন রোহিত। তবে অংটি পরার অভ্যেস না থাকার কারণে, রাতে শোয়ার সময়ে বিয়ের আংটিটা খুলে রেখে শুতেন রােহিত শর্মা। একবার টিম হোটেল থেকে তাড়াহুড়ো করে বের হওয়ার সময়ে সেই আংটি ফেলে রেখে বেড়িয়ে এসেছিলেন তিনি। বিমানে ওঠার পর উমেশ যাদবের হাতে বিয়ের আংটি দেখে, নিজের আংটিক কথা মনে পড়েছিল রোহিতের। সেই সময় হরভজন সিং-কে একেবারে আলাদা করে ডেকে নিয়ে পুরো ঘটনা বলে তাঁর সাহায্য চেয়েছিলেন রোহিত। সেই হোটেলে হরভজনের এক পরিচিত ছিলেন। তাঁকে আংটিটা খুঁজে দেখার জন্য অনুরোধ করতে বলেছিলেন ভাজ্জিকে। সেই সময়ে পুরো ঘটনাটি জেনে যায় পুরো টিম।

একটি সাক্ষাৎকারে এই ঘটনার উল্লেখ করেছেন রোহিত। এই সাক্ষাৎকারটি দেওয়ার সময়ে রিতিকাও তাঁর সঙ্গে ছিলেন। আসলে রোহিতের ভুলোমনের গল্প করেছিলেন রিতিকাই। সেই  প্রেক্ষিতেই রোহিত বিয়ের আংটি হারানোর ঘটনাটি বলেছিলেন। সেই গল্পটি করার সময়ে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক বলেছিলেন, ‘এটা বিয়ের একেবারে প্রথম দিকের ঘটনা। তখন আংটি পরার অভ্যেস তৈরি হয়নি। যে কারণে শোয়ার সময়ে আংটিটা খুলে রেখে শুতাম। আমার দেরী করে ঘুম থেকে ওঠার বদভ্যাস রয়েছে। আমি যে কারণে প্র্যাক্টিস বা বিমান ধরার তাড়া থাকলে, সব সময়ে সতীর্থদের বলতাম, হোটেলের রুমে নক করতে বা ফোন করে ডেকে দিতে।কিন্তু সেই দিন সে রকম কিছু হয়নি। আমি দেরী করে উঠে তাড়াহুড়ো করে বেরিয়ে পড়েছিলাম। বিমানে উঠে উমেশ যাদব যখন আমার সামনে দিয়ে যাচ্ছিল, তখন ওর হাতে বিয়ের আংটি দেখে আমার নিজের আংটির কথা মনে পড়ে। তখন ভাজ্জু পা-কে আলাদা করে ডেকে নিয়ে গিয়ে বলি, তিনি যেন একবার সেই হোটেলে তাঁর পরিচিত বান্দাকে বলেন, আমার আংটিটা খুঁজে দেখতে। যদি সেটা কোনও ভাবে পাওয়া যায়। ধীরে ধীরে টিমের সকলে এই কথাটা জেনে যায়। তার পর বিরাট কোহলি এই ঘটনাটিকে বড় খবর বানিয়ে ফেলে।’

বন্ধ করুন