বাংলা নিউজ > ময়দান > MI vs DC WPL 2023: ধ্বংসাত্মক ব্যাটিং শেফালিদের, মুম্বইকে দুরমুশ করে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি ক্যাপিটালস

MI vs DC WPL 2023: ধ্বংসাত্মক ব্যাটিং শেফালিদের, মুম্বইকে দুরমুশ করে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি ক্যাপিটালস

শেফালি বর্মা। ছবি- পিটিআই।

Mumbai Indians vs Delhi Capitals: হরমনপ্রীতদের সস্তায় বেঁধে রেখে মাত্র ৯ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় দিল্লি ক্যাপিটালস।

নিজেদের প্রথম পাঁচ ম্যাচে টানা জয় তুলে নিয়ে উইমেন্স প্রিমিয়র লিগের প্লে-অফের টিকিট নিশ্চিত করে ফেলে মুম্বই ইন্ডিয়ান্স। তবে লিগ শীর্ষে থেকে সরাসরি ফাইনাল খেলার স্বপ্ন ধাক্কা খায় হরমনপ্রীতদের। কেননা টানা ২টি ম্যাচে হারের মুখ দেখতে হয় মুম্বই ইন্ডিয়ান্সকে।

ইউপি ওয়ারিয়র্জের কাছে পরাজিত হওয়ার পরে এবার দিল্লি ক্যাপিটালসের কাছে হার মানে মুম্বই ইন্ডিয়ান্স। সোমবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে দিল্লির হাতে কার্যত লাঞ্ছিত হতে হয় মুম্বইকে। ১১ ওভার বাকি থাকতে ম্যাচ হেরে লিগ টেবিলের শীর্ষস্থানও খুইয়ে বসেন হরমনপ্রীতরা।

লিগের ১৮তম ম্যাচে টস জিতে মুম্বইকে শুরুতে ব্যাট করতে পাঠান দিল্লির ক্যাপ্টেন মেগ ল্যানিং। মুম্বই শুরু থেকে ধারাবাহিকভাবে উইকেট হারাতে থাকে। ফলে রান তোলার গতি বাড়াতে পারেনি তারা। শেষমেশ নির্ধারিত ২০ ওভারে মুম্বই ৮ উইকেটের বিনিময়ে মাত্র ১০৯ রান সংগ্রহ করে।

দলের হয়ে সব থেকে বেশি ২৬ রান করেন পূজা বস্ত্রকার। ১৯ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। ৩টি বাউন্ডারির সাহায্যে ২৬ বলে ২৩ রান করেন ক্যাপ্টেন হরমনপ্রীত। ১টি ছক্কার সাহায্যে ২৪ বলে ২৩ রান করেন ইসি ওং। আট নম্বরে ব্যাট করতে নেমে ১৬ বলে ১৯ রান করেন আমনজ্যোৎ কৌর। তিনি ২টি চার মারেন।

আরও পড়ুন:- IPL-এর আগে ফের বড় রান লিটনের ব্যাটে, ভুল লোকের উপর বাজি ধরেনি ভেবে আশ্বস্ত হবে KKR

যস্তিকা ভাটিয়া ১, হেইলি ম্যাথিউজ ৫, অ্যামেলিয়া কের ৮ ও হুমাইরা কাজী ২ রানের যোগদান রাখেন। খাতা খুলতে পারেননি ন্যাট সিভার ব্রান্ট। দিল্লির হয়ে ৪ ওভারে ১৩ রানের বিনিময়ে ২টি উইকেট নেন মারিজান কাপ। ৪ ওভারে ২১ রান খরচ করে ২টি উইকেট নিয়েছেন শিখা পান্ডে। ৪ ওভারে ২৫ রানের বিনিময়ে ২টি উইকেট নেন জেস জোনাসেন। ৩ ওভারে ১০ রান খরচ করে ১টি উইকেট নেন অরুন্ধতী রেড্ডি।

পালটা ব্যাট করতে নেমে দিল্লি ক্যাপিটালস মাত্র ৯ ওভারে ১ উইকেটের বিনিময়ে ১১০ রান তুলে ম্যাচ জিতে যায়। ৬৬ বল বাকি থাকতে ৯ উইকেটের বিরাট জয় ছিনিয়ে নেয় তারা। শেফালি বর্মা ১৫ বলে ৩৩ রানের ঝোড়ো ইনিংস খেলে সাজঘরে ফেরেন। ধ্বংসাত্মক ইনিংসে তিনি ৬টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- BAN vs IRE: শাকিবকে টপকে ‘দ্রুততম’ শতরান মুশফিকুরের, ফের 'সর্বোচ্চ দলগত ইনিংসের' রেকর্ড ভাঙল বাংলাদেশ

ক্যাপ্টেন ল্যানিং ২২ বলে ৩২ রান করে নট-আউট থাকেন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। তিন নম্বরে ব্যাট করতে নেমে অ্যালিস ক্যাপসি ১৭ বলে ৩৮ রানের ঝোড়ো ইনিংস খেলে নট-আউট থাকেন। তিনি ১টি চার ও ৫টি ছক্কা মারেন। মুম্বইয়ের হয়ে ২ ওভারে ২৭ রান খরচ করে একমাত্র উইকেটটি নেন হেইলি ম্যাথিউজ।

দাপুটে জয়ের সুবাদে মুম্বইকে টপকে পয়েন্ট টেবিলের এক নম্বরে উঠে আসে দিল্লি ক্যাপিটালস। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন মারিজান কাপ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.