বাংলা নিউজ > ময়দান > WPL 2023: একের পর এক সহজ ক্যাচ ছেড়ে ম্যাচ হারল মুম্বই ইন্ডিয়ান্স, থামল হরমনপ্রীতদের বিজয়রথ

WPL 2023: একের পর এক সহজ ক্যাচ ছেড়ে ম্যাচ হারল মুম্বই ইন্ডিয়ান্স, থামল হরমনপ্রীতদের বিজয়রথ

মুম্বই ইন্ডিয়ান্সকে হারাল ইউপি ওয়ারিয়র্জ। ছবি- পিটিআই।

Mumbai Indians vs UP Warriorz: টানা পাঁচ ম্যাচে জয় তুলে নেওয়ার পরে উইমেন্স প্রিমিয়র লিগে প্রথম হারের মুখ দেখল মুম্বই ইন্ডিয়ান্স।

ক্রিকেটমহলে অতি প্রচলিত একটি প্রবাদ আছে যে, ক্যাচ জেতায় ম্যাচ। ঠিক উলটোভাবে বলা হয়, ক্যাচ মিস তো ম্যাচ মিস। উইমেন্স প্রিমিয়র লিগে ইউপি ওয়ারিয়র্জের বিরুদ্ধে ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স টের পেল দ্বিতীয় প্রবাদটি কতটা যথাযথ। ডিওয়াই পাতিল স্টেডিয়ামে হরমনপ্রীত কৌরদের শেষ ওভারের থ্রিলারে হার মানতে হয় একের পর এক ক্যাচ মিস করে।

যদিও ক্যাপ্টেন হরমনপ্রীত নিজে এই ম্যাচে দুর্দান্ত একটি ক্যাচ ধরেন। তবে তাঁর ফিল্ডিং সতীর্থদের উদ্দীপ্ত করতে পারেনি।

টুর্নামেন্টের ১৫তম লিগ ম্যাচে টস জিতে মুম্বইকে ব্যাট করতে পাঠান ইউপি ওয়ারিয়র্জের ক্যাপ্টেন অ্যালিসা হিলি। শুরু থেকে ধারাবাহিকভাবে উইকেট হারাতে থাকা মুম্বই ইন্ডিয়ান্স ২০ ওভারে ১২৭ রানে অল-আউট হয়ে যায়। হেইলি ম্যাথিউজ দলের হয়ে সব থেকে বেশি ৩৫ রান করেন। ৩০ বলের ইনিংসে তিনি ১টি চার ও ৩টি ছক্কা মারেন।

ইসি ওং ১৯ বলে ৩২ রানের আগ্রাসী ইনিংস খেলে রান-আউট হন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। ক্যাপ্টেন হরমনপ্রীত করেন ২২ বলে ২৫ রান। তিনি ৩টি চার মারেন। বকিরা কেউই দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি। যস্তিকা ভাটিয়া ৭, ন্যাট সিভার ব্রান্ট ৫, অ্যামেলিয়া কের ৩, আমনজ্যোৎ কৌর ৫, হুমাইরা কাজী ৪, ধারা গুজ্জর ৩ ও জিন্তিমনি কলিতা ৩ রান করেন। খাতা খুলতে পারেননি সাইকা ইশাক।

আরও পড়ুন:- BAN vs IRE: ৭ হাজারের মাইলস্টোনে শাকিব, দুর্বল আয়ারল্যান্ডকে সামনে পেয়ে ‘সব থেকে বেশি রানের' ODI ইনিংস গড়ল বাংলাদেশ

১৫ রানে ৩টি উইকেট নেন ওয়ারিয়র্জের সোফি একলেস্টোন। ১৬ রানে ২টি উইকেট নেন রাজেশ্বরী গায়কোয়াড়। ৩৫ রানে ২টি উইকেট দখল করেন দীপ্তি শর্মা। ১০ রানে ১টি উইকেট নেন অঞ্জলি সর্বানি।

জবাবে ব্যাট করতে নেমে ইউপি ওয়ারিয়র্জ ১৯.৩ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১২৯ রান তুলে ম্যাচ জিতে যায়। ৩ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জেতে ওয়ারিয়র্জ।

ম্যাচের দ্বিতীয় ওভারে (১.১ ওভারে) ম্য়াথিউজের বলে স্লিপে দেবিকা বৈদ্যর (১) দুর্দান্ত ক্যাচ ধরেন হরমনপ্রীত। ২.৪ ওভারে ন্যাট সিভারের বলে বাউন্ডারি লাইনে জীবনদান পান অ্যালিসা হিলি। ঠিক তার পরের বলেই পয়েন্টে জীবনদান পান কিরণ নভগির। ৫.২ ওভারে ইসি ওংয়ের বলে উইকেটকিপারের হাত থেকে জীবনদান পান তালিয়া ম্যাকগ্রা।

হিলি ৮ ও নভগির ১২ রানে আউট হয়ে বসলেও তালিয়া ৩৮ রানের দুর্দান্ত ইনিংস খেলে ইউপিকে জয়ের মঞ্চে বসিয়ে দেন। ২৫ বলের ইনিংসে তিনি ৬টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- IPL 2023: শ্রেয়স আইয়ার ছিটকে গেলে KKR-এর ক্যাপ্টেন হওয়ার দাবিদার এই পাঁচ তারকা

এছাড়া গ্রেস হ্যারিস করেন ২৮ বলে ৩৯ রান। তিনি ৭টি চার মারেন। দীপ্তি শর্মা ১৪ বলে ১৩ রান করে নট-আউট থাকেন। তিনি ১টি চার মারেন। ১৭ বলে ১৬ রান করে নট-আউট থাকেন সোফি একলেস্টোন। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন।

মুম্বইয়ের হয়ে ২২ রানে ২টি উইকেট নেন অ্যামেলিয়া কের। ১টি করে উইকেট দখল করেন ন্যাট সিভার, হেইলি ম্যাথিউজ ও ইসি ওং। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন দীপ্তি। উল্লেখ্য, টানা ৫ ম্যাচে জয় তুলে নেওয়ার পরে মুম্বই ইন্ডিয়ান্স টুর্নামেন্টে প্রথম হারের মুখ দেখে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.