বাংলা নিউজ > ময়দান > Miami Open-এ বিশ্বের এক নম্বর জুটিকে হারিয়ে কোয়ার্টারে পৌঁছলেন বোপান্না-শাপোভালভ

Miami Open-এ বিশ্বের এক নম্বর জুটিকে হারিয়ে কোয়ার্টারে পৌঁছলেন বোপান্না-শাপোভালভ

ডেনিস শাপোভালভ ও রোহন বোপান্না। ছবি- টুইটার।

স্ট্রেট সেটে বিশ্বের এক নম্বর ক্রোয়েশিয়ান জুটিকে হারায় বোপান্না-শাপোভালভ।

মায়ামিতে বিশ্বের এক নম্বর ডাবলস জুটিকে স্ট্রেট সেটে সারিয়ে কোয়ার্টার ফাইনালে নিজেদের জায়গা পাকা করলেন রোহন বোপান্না এবং ডেনিস শাপোভালভ। মায়ামি ওপেনের দ্বিতীয় রাউন্ডে ম্যাট পেভিচ ও নিকোলা মেকটিচের ক্রোয়েশিয়ান জুটিকে ৬-৩, ৭-৬ (৩) ব্যবধানে পরাস্ত করেন বোপান্নারা।

অবাছাই জুটি হিসাবে মায়ামি ওপেনে নেমেই ভারতীয়-কানাডিয়ান জুটি দুরন্ত ফর্মে রয়েছেন। এর আগের রাউন্ডে এল সালভাদোরের মার্সেলোয়া আভরেভালো ও নেদারল্যান্ডসের জিন-জুয়েন রোজারকে কড়া টক্কর দিয়ে ৬-৭ (৫), ৬-২, ১০-৩ হারিয়েছিলেন শাপোভালভ ও বোপান্না। এবার এক নম্বর তারকাদের বিরুদ্ধেও তাঁদের জয়ের ধারা অব্যাহত রইল। মায়ামিতে কোয়ার্টার ফাইনালে কাল (২৯ মার্চ) ছয় নম্বর বাছাই, গ্রেট ব্রিটেনের নিল স্কুপস্কি ও নেদারল্যান্ডসের ওয়েসলি কুলহফ জুটির বিরুদ্ধে কোর্টে নামবেন বোপান্নারা।

স্কুপস্কি- কুলহফ জুটি স্প্যানিশ-ইতালিয়ান জুটি পেদ্রো মার্টিনেস ও লরেন্সো সনেগোকে ৬-৩, ৭-৬ (৮) ব্যবধানে হারিয়ে কোয়ার্টারে নিজেদের জায়গা পাকা করেন। আরেক ভারতীয় তারকা সানিয়া মির্জাও মায়ামি ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছনোর লক্ষ্যে পার্টনার কার্স্টেন ফ্লিপকেন্সের সঙ্গে নিজের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে কোর্টে নামছেন। তাঁদের প্রতিপক্ষ সপ্তম বাছাই ডেসিরাই ও ডেমি শার্স।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের বাইজুর সিইও রবীন্দ্রনকে সরিয়ে দিলেন ৬০ শতাংশ শেয়ারহোল্ডার, কী বলছে সংস্থা? বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.