বাংলা নিউজ > ময়দান > রুটের মতো ব্যাট ব্যালেন্স করে জাদুকর হতে গিয়ে ডাহা ফেল কোহলি, হেসে গড়াচ্ছেন ভন

রুটের মতো ব্যাট ব্যালেন্স করে জাদুকর হতে গিয়ে ডাহা ফেল কোহলি, হেসে গড়াচ্ছেন ভন

রুটকে নকল করতে গিয়ে ব্যর্থ হন কোহলি, কটাক্ষ করেন ভন।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ চলাকালীন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক জো রুট নিজের ব্যাটটিকে হাতে না ধরে, মাটিতে সোজা করে দাঁড় করিয়ে রেখেছেন। এই ভিডিয়ো দেখার পর ক্রিকেট ভক্তরা জো রুটকে ‘জাদুকর’ বলে ডাকতে শুরু করেছেন। সেটা নকল করতে গিয়েই হাসির খোরাক হন কোহলি।

জো রুটকে নকল করতে গিয়ে উল্ হাসির খোরাক হলেন বিরাট কোহলি। ম্যাচ চলাকালীন ক্রিজে দাঁড়িয়ে, জো রুট যে ভাবে ব্যাট ব্যালেন্স করে জাদুকর হয়ে উঠেছেন, সেটাই নকল করতে গিয়েছিলেন কোহলি। আর তাতে তিনি ডাহা ফেল করেন। এর পরেই তাঁকে নিয়ে তীব্র কটাক্ষ করেন প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক মাইকেল ভন।

তিনি টুইটে জিভ বের করে এক চোখ মারা ঠাট্টার ইমোজি দিয়ে লিখেছেন, ‘জো-র মতো ব্যাট ব্যালেন্সিং লিগে ব্যর্থ বিরাট’।

সম্প্রতি,একটি ভিডিয়ো বিশাল ভাইরাল হয়েছে। যে ভিডিয়োতে দেখা গিয়েছে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ চলাকালীন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক জো রুট নিজের ব্যাটটিকে হাতে না ধরে, মাটিতে সোজা করে দাঁড় করিয়ে রেখেছেন। এই ভিডিয়ো দেখার পর ক্রিকেট ভক্তরা জো রুটকে ‘জাদুকর’ বলে ডাকতে শুরু করেছেন।

আরও পড়ুন: ‘পারফর্ম না করলে, সকলে চুপ করে থাকবেন, আশা করা ভুল’, কোহলিকে তীব্র আক্রমণ কপিলের

আর ইংল্যান্ডের জো রুটকে কপি করতে গিয়ে ব্যর্থ হন বিরাট কোহলি। একই ভাবে জাদুকর হওয়ার চেষ্টা করেও ডাহা ফেল করেন ভারতের প্রাক্তন অধিনায়ক। আর তাতেই চলছে বিরাটকে নিয়ে কটাক্ষ।

লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে রুটের মতোই বিরাটকে জাদুকর হওয়ার চেষ্টা করতে দেখা গিয়েছিল। নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে কোহলিকে অনেকক্ষণ ব্যাটটিকে না ধরে মাটিতে সোজা করে দাঁড় রাখার চেষ্টা করতে দেখা গিয়েছিল। এক দিকে তিনি করতে পারলে, অন্য দিকেও চেষ্টা করতে থাকেন। তাতেও লাভ হয়নি।

কোহলি ব্যাটটি দাঁড় করিয়ে ছেড়ে দিলেও, যখন দেখলেন সেটি পড়ে যাচ্ছে, তখন তিনি হাল ছেড়ে নেন। বহুবার চেষ্টা করেও জাদুকর হয়ে উঠতে পারেননি ভারতের প্রাক্তন অধিনায়ক। লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচেও অবশ্য নিরাশ করেছেন কোহলি। এ দিন তিনি ৬৯ বলে ৩৩ রান করে আউট হন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন বিজেপিতে যোগ হাইকোর্টের প্রাক্তন বিচারপতির, অভিজিতের সঙ্গে একটা বিষয়ে অমিল ‘২০ অগস্টের মধ্যে সব বকেয়া মেটাতে হবে’, DA মামলার আগে ‘আলো’ পেলেন সরকারি কর্মীরা ট্রাম্পের উপর চলবে গুলি, আগেই নাকি দেখিয়েছিল জনপ্রিয় কার্টুন শো দিলীপ দাকে রাজ্য সভাপতি করতে হবে, সুকান্ত মজুমদারের সামনে চিল চিৎকার BJP কর্মীর অবশেষে মেধার জয়! PHD করতে পারবেন ‘মাওবাদী’ অর্ণব, বদলি করা হল বর্ধমান জেলে মুখে হাসি নেই! বিয়ের পর কৌশাম্বির প্রথম জন্মদিন, মাতৃশোকে কাতর আদৃত ঘরণী ক্যানসার আক্রান্ত অংশুমান গায়কোয়াড়ের পাশে বোর্ড, ১ কোটি আর্থিক সাহায্যের ঘোষণা আম্বানিদের বউমা হলেন, তবু বিদায় অনুষ্ঠানে কেঁদে ভাসালেন রাধিকা, চোখে জল মুকেশেরও পরবর্তী কোহলি-রোহিত! তুলনাটাই কি বাড়তি চাপ তৈরি করে দিচ্ছে? কী বললেন যশস্বী?

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.