বাংলা নিউজ > ময়দান > রুটের মতো ব্যাট ব্যালেন্স করে জাদুকর হতে গিয়ে ডাহা ফেল কোহলি, হেসে গড়াচ্ছেন ভন
রুটকে নকল করতে গিয়ে ব্যর্থ হন কোহলি, কটাক্ষ করেন ভন।

রুটের মতো ব্যাট ব্যালেন্স করে জাদুকর হতে গিয়ে ডাহা ফেল কোহলি, হেসে গড়াচ্ছেন ভন

  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ চলাকালীন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক জো রুট নিজের ব্যাটটিকে হাতে না ধরে, মাটিতে সোজা করে দাঁড় করিয়ে রেখেছেন। এই ভিডিয়ো দেখার পর ক্রিকেট ভক্তরা জো রুটকে ‘জাদুকর’ বলে ডাকতে শুরু করেছেন। সেটা নকল করতে গিয়েই হাসির খোরাক হন কোহলি।

জো রুটকে নকল করতে গিয়ে উল্ হাসির খোরাক হলেন বিরাট কোহলি। ম্যাচ চলাকালীন ক্রিজে দাঁড়িয়ে, জো রুট যে ভাবে ব্যাট ব্যালেন্স করে জাদুকর হয়ে উঠেছেন, সেটাই নকল করতে গিয়েছিলেন কোহলি। আর তাতে তিনি ডাহা ফেল করেন। এর পরেই তাঁকে নিয়ে তীব্র কটাক্ষ করেন প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক মাইকেল ভন।

তিনি টুইটে জিভ বের করে এক চোখ মারা ঠাট্টার ইমোজি দিয়ে লিখেছেন, ‘জো-র মতো ব্যাট ব্যালেন্সিং লিগে ব্যর্থ বিরাট’।

সম্প্রতি,একটি ভিডিয়ো বিশাল ভাইরাল হয়েছে। যে ভিডিয়োতে দেখা গিয়েছে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ চলাকালীন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক জো রুট নিজের ব্যাটটিকে হাতে না ধরে, মাটিতে সোজা করে দাঁড় করিয়ে রেখেছেন। এই ভিডিয়ো দেখার পর ক্রিকেট ভক্তরা জো রুটকে ‘জাদুকর’ বলে ডাকতে শুরু করেছেন।

আরও পড়ুন: ‘পারফর্ম না করলে, সকলে চুপ করে থাকবেন, আশা করা ভুল’, কোহলিকে তীব্র আক্রমণ কপিলের

আর ইংল্যান্ডের জো রুটকে কপি করতে গিয়ে ব্যর্থ হন বিরাট কোহলি। একই ভাবে জাদুকর হওয়ার চেষ্টা করেও ডাহা ফেল করেন ভারতের প্রাক্তন অধিনায়ক। আর তাতেই চলছে বিরাটকে নিয়ে কটাক্ষ।

লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে রুটের মতোই বিরাটকে জাদুকর হওয়ার চেষ্টা করতে দেখা গিয়েছিল। নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে কোহলিকে অনেকক্ষণ ব্যাটটিকে না ধরে মাটিতে সোজা করে দাঁড় রাখার চেষ্টা করতে দেখা গিয়েছিল। এক দিকে তিনি করতে পারলে, অন্য দিকেও চেষ্টা করতে থাকেন। তাতেও লাভ হয়নি।

কোহলি ব্যাটটি দাঁড় করিয়ে ছেড়ে দিলেও, যখন দেখলেন সেটি পড়ে যাচ্ছে, তখন তিনি হাল ছেড়ে নেন। বহুবার চেষ্টা করেও জাদুকর হয়ে উঠতে পারেননি ভারতের প্রাক্তন অধিনায়ক। লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচেও অবশ্য নিরাশ করেছেন কোহলি। এ দিন তিনি ৬৯ বলে ৩৩ রান করে আউট হন।

বন্ধ করুন